January 17, 2022, 3:29 pm

শিরোনাম :
মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের নাব্যতা রক্ষায় খননকৃত মাটি ফেলতে জমি অধিগ্রহণই ভরসা ঝালকাঠিতে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা খুন ! ছেলেকে স্কুলে ভর্তি করাতে এসে বাবা হলেন লাশ! বরিশালে বাবুগঞ্জে ওসি’র তদারতিতে ৪৮ ঘন্টার মধ্যে গৃহবধূ মরিয়ম হত্যার আসামী গ্রেপ্তার সিলেটের পুলিশ কমিশনার নিশারুল আরিফের সফল কার্যক্রম! র‌্যাব-১০ এর অভিযানে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা হতে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ ডাকাত দলের ০৭ সদস্য গ্রেফতার মৌলভীবাজার গাঁজাসহ মাদক কারবারি আটক কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সুন্দরগঞ্জে এমজেবি-জেজেবি কর্তৃপক্ষের বিরুদ্ধে মানববন্ধন শশুরের আত্মহত্যায় প্ররোচিত মামলায় জামাই আটক কুলাউড়া সরকারি কলেজের শিক্ষার পরিবেশের উন্নয়নে কাজ করে যাব’- মোহাম্মদ আবু জাফর রাজু হিলিতে ভিওআইপি ব্যবসা করার অপরাধে আটক-১ ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট জনবান্ধব ইউএনও’র কর্মপরিকল্পনায় বদলে গেছে ‘তানোর’ হিলিতে ভিওআইপি ব্যবসা করার অপরাধে আটক-১ মাদ্রাসার প্রভাষকের উপর অতর্কিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সড়ক পারাপারে বিদ্যালয়ের সম্মুখে জেব্রা ক্রসিং দেয়ার দাবি শিক্ষার্থীদের কুড়িগ্রামে ডায়রিয়া ওয়ার্ডে বেড সংখ্যার ৫ গুণ রোগী কারিগরি শিক্ষা বোর্ডের সকল শিক্ষার্থীদের করোনাভাইরাস প্রতিরোধী টিকা বাধ্যতামূলক

সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি পক্ষ থেকে দরিদ্র খেটে-খাওয়া মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরন

Spread the love
রিপন মিয়া,মৌলভীবাজার প্রতিনিধি::
মৌলভীবাজার হবিগঞ্জ জেলার সংসদ সদস্য (মহিলা আসন-৩৬) এবং মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি মঙ্গলবার সকালে রাজনগর উপজেলার ৪নং পাঁচগাঁও ইউনিয়নের মুক্তিযুদ্ধের শহীদ পরিবার, বীর মুক্তিযোদ্ধা, বীরাঙ্গনাদের মধ্যে এবং বিকেলে ১নং ফতেহপুর ইউনিয়নে দরিদ্র খেটে-খাওয়া মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরন করেন।
শীতবস্ত্র বিতরন কর্মসূচীতে উপস্থিত ছিলেন পাঁচগাঁও ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সিরাজুল ইসলাম ছানা, জেলা মহিলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেড ফারহানা চৌধুরী, পৌর মহিলা আওয়ামী সভাপতি রুবিনা ইয়াসমিন, স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় ওয়ার্ড সদস্যগনসহ আরো অনেকে।
এসময় মাননীয় সাংসদ শহীদ পরিবার সদস্য, মুক্তিযোদ্ধা এবং বীরাঙ্গনাদের প্রতি সম্মান প্রদর্শন করেন এবং বলেন “বাংলাদেশকে স্বাধীন করার জন্য যারা যুদ্ধ করেছেন, বঙ্গবন্ধুর আওয়াজে সাড়া দিয়েছেন এবং যুদ্ধে নেমে রক্ত দিয়েছেন তাদের এবং তাদের পরিবারদের কথা চিন্তা করে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী অনেক সুযোগ-সুবিধার ব্যবস্থা করে রেখেছেন। শহীদ পরিবাররা যেন অবহেলিত না থাকে তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধা ভাতা বৃদ্ধি করেছেন। আওয়ামী লীগ সরকার যতদিন থাকবে ততদিন আপনাদের কখনও অবহেলিত থাকতে হবেনা। আপনারা সবসময় আমাদের পাশে থাকবেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যে দোয়া করবেন। আমরাও সর্বদা আপনাদের সুখ দুঃখে পাশে থাকার চেষ্টা করবো।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ