May 19, 2021, 12:36 am

শিরোনাম :
লিবিয়ায় নৌকাডুবি, ৩৩ বাংলাদেশি জীবিত উদ্ধার সাংবাদিক রোজিনাকে হেনস্তার ঘটনায় তদন্ত কমিটি যশোর ও নড়াইলে আরো তিনজনের নমুনায় ইন্ডিয়ান ভ্যারিয়েন্ট ভারত সরকারকে ওষুধ ও চিকিৎসা সরঞ্জাম পাঠালো বাংলাদেশ সরকার র‌্যাব-১০ এর অভিযানে রাজধানী যাত্রাবাড়ী এলাকা হতে ০১টি মটরসাইকেল উদ্ধার জগন্নাথপুরের রাণীগঞ্জ বাজারে নবনির্মিত ড্রেন কাজে আসছে না, জলাবদ্ধতায় জন ভোগান্তি জগন্নাথপুরে নবনির্মিত সড়কে ফাটল, জনমনে ক্ষোভ সড়ক দূর্ঘটনায় শেরপুর বাঘেরচরের একই পরিবারের ৩ জনের মৃত্যু নিউইয়র্কে নবীগঞ্জের কৃতি সন্তান পুলিশ সুপার আব্দুল ওয়াহাব কে সংবর্ধনা বিপুল পরিমান চোলাই মদসহ দুই নারী আটক শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে যুবকের লাশ উদ্ধার জামায়াত নেতা শাহজাহান গ্রেফতার অবৈধ পথে ভারত থেকে দেশে ২৭ জন, ৩ জনের করোনা এবার ঢাকামুখী যাত্রীদের চাপ গাজার পর পশ্চিম তীরেও ইসরায়েলের হামলা, মৃত্যু বেড়ে ১৩২ কঠোর বিধিনিষেধ আরো ৭ দিন বাড়িয়ে আগামীকাল প্রজ্ঞাপন খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে: চিকিৎসক ঢাকায় পরিবহন শ্রমিকদের বিক্ষোভ ঈদের দিনে মৃত্যু কমলো, ২৪ ঘণ্টায় ২৬ আজ উদযাপিত হল পবিত্র ঈদ-ঊল-ফিতর

সুন্দরগঞ্জে বাবা-ছেলের কারাদণ্ড

Spread the love

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে সরকারি কাজে বাঁধা দেয়ায় বাবা-ছেলের বিরুদ্ধে ৭ দিনের কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
সোমবার বিকেলে দণ্ডিত বাবা-ছেলেকে কারাগারে পাঠানো হয়েছে। এরা হলেন, উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামের দবির উদ্দিনের ছেলে তাজুল ইসলাম (৪৫) ও তার পুত্র খায়রুল ইসলাম (২০)। এরআগে রবিবার রাতে বাবা ও ছেলেকে সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে আটক করেন ভ্রাম্যমান আদালত। পরে তাদেরকে ৭ দিনের কারাদণ্ডাদেশ প্রদান করা হয়। একটি সূত্র জানায়, রবিবার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাকিল আহমেদ জমিজমা সংক্রান্ত বিরোধের বিষয়ে ঘটনাস্থলে তদন্ত করতে গেলে দণ্ডিত বাবা-ছেলেদ্বয় বাধা প্রধান করেন। এসময় ভ্রাম্যমান আদালত তাদেরকে আটক করে এ আদেশ প্রধান করেছেন বলে জানা গেছে।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি অফিসার (ভূমি) শাকিল আহমেদ ও এএসআই বাদল মিয়া পৃথক পৃথকভাবে বিষয়টি নিশ্চিত করেছেন।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ