,

শিরোনাম
নাস্তা খেয়ে বাড়ি ফিরছিলেন তারা মিনি ট্রাক চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী শিশু আবদুল্লাহর; আহত বাবা দেশের জনগণ রাস্তায় নামলে আওয়ামী লীগকে খুঁজে পাওয়া যাবে না চিলমারীতে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক রুহুল আমিন বৈষম্য শোষণ বঞ্চনার বিরুদ্ধে কলম ধরেছিলেন কবি নজরুল……জাতীয় স্মরণমঞ্চ গোপালগঞ্জে বাল্যবিবাহ নিরোধ বিষয়ক অরিয়েন্টেশন কাজী ওহিদ হিলিতে ৫০ টাকা কেজি বিক্রি হচ্ছে কলা রাজধানীর কোতয়ালী এলাকা হতে নবাবগঞ্জের চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ’কে গ্রেফতার করেছে র‌্যাব। রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি জব্দ। শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী।

সুন্দরগঞ্জে নদী থেকে ২ বোনের লাশ উদ্ধার

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

 
গাইবান্ধর সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর ইউনিয়নের পশ্চিম পাড়াসাদুয়া গ্রামে লেকেরপাড় নামক স্থানে তিস্তানদী থেকে হাসি খাতুন (১১) ও খুশি খাতুন (৯) নামে ২ বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ।
জানা যায়, সোমবার বিকেলে এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। এরআগে রবিবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে নদী থেকে ২ বোনের লাশ উদ্ধার করেন থানা পুলিশ। হাসি-খুশি পার্শ্ববর্তী কানি-চরিতাবাড়ি গ্রামের হামিদুল ইসলাম-আদূরী বেগম দম্পত্তির মেয়ে। কিছুদিন আগে হামিদুল-আদূরীর সংসার বিচ্ছেদ হয়। এরপর থেকে ২ মেয়েকে নিয়ে মা আদূরী বেগম পার্শ্ববর্তী কুড়িগ্রামের উলিপুর উপজেলার বজরা গ্রামে ভাই ছক্কু মিয়ার বাড়িতে থাকতেন। লাশ উদ্ধারের ৩-৪ দিন আগে রহস্যজনকভাবে হাসি-খুশি ২ বোন নিখোঁজ হয়। হামিদুল-আদূরী বেগমের সংসার বিচ্ছেদ হবার পর অন্যত্রে বিয়ে করে হামিদুল সংসার করলেও ২ মেয়ের ভবিষ্যতের কথা ভেবে আদূরী বেগম আর কোথাও বিয়েবন্ধনে আবদ্ধ হয়নি। কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই  মিজানুর রহমান জানান, গত শুক্রবার (২৯ এপ্রিল) বিকেল থেকে হাসি-খুশি ২ বোন নিখোঁজ হয়। এর ৩ দিন পর তাদের নদী থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এঘটনায় অজ্ঞাতনামা আসামী করে হত্যা মামলা হয়েছে।
থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, নদী থেকে ২ বোনের লাশ উদ্ধার পূর্বক সরুতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ