,

শিরোনাম
নাস্তা খেয়ে বাড়ি ফিরছিলেন তারা মিনি ট্রাক চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী শিশু আবদুল্লাহর; আহত বাবা দেশের জনগণ রাস্তায় নামলে আওয়ামী লীগকে খুঁজে পাওয়া যাবে না চিলমারীতে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক রুহুল আমিন বৈষম্য শোষণ বঞ্চনার বিরুদ্ধে কলম ধরেছিলেন কবি নজরুল……জাতীয় স্মরণমঞ্চ গোপালগঞ্জে বাল্যবিবাহ নিরোধ বিষয়ক অরিয়েন্টেশন কাজী ওহিদ হিলিতে ৫০ টাকা কেজি বিক্রি হচ্ছে কলা রাজধানীর কোতয়ালী এলাকা হতে নবাবগঞ্জের চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ’কে গ্রেফতার করেছে র‌্যাব। রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি জব্দ। শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী।
সিলেট ৫টন সয়াবিন তৈল জব্দ

সিলেট ৫টন সয়াবিন তৈল জব্দ

সুয়েব আহমদ সিলেটঃ

সিলেটের কালিঘাটের একটি ব্যবসা প্রতিষ্ঠানের গুদামে অভিযান চালিয়ে ৫ টন সয়াবিন তেল জব্দ করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সদস্যরা। আজ মঙ্গলবার (১০ মে) বেলা সাড়ে ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নগরীতে অভিযান চালিয়ে সোয়াবিন তেল জব্দ ও জরিমানা করে ভোক্তা অধিকার সিলেট জেলা কার্যালয় পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। জব্দকৃত এসব তেল সরকার নির্ধারিত দামে স্থানীয় ক্রেতাদের কাছে বিক্রি করা হয়। এ সময় অবৈধভাবে তেল মজুতের দায়ে মজুদকারী প্রতিষ্ঠান মাহের ব্রাদার্সকে জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক ফখরুল ইসলাম। এ সময় তাঁর সঙ্গে ছিলেন সহকারী পরিচালক (মেট্রো) শ্যামল পুরকায়স্থ।

সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থ গণমাধ্যমকে বলেন, কালিঘাটস্থ মাহের ব্রাদার্স নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানের গুদাম রয়েছে। ওই প্রতিষ্ঠানের গুদামে অবৈধভাবে সয়াবিন তেল মজুত রাখার সংবাদের ভিত্তিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেটের একটি দল অভিযান পরিচালনা করলে এর সত্যতা মিলে। অভিযানকালে হাতেনাতে বিষয়টি ধরে তাদের গুদামে স্টক করে রাখা ৫ টন সয়াবিন তেল আমরা দাঁড়িয়ে থেকে বিভিন্ন দোকানি ও সাধারণ মানুষের কাছে বিক্রি করেছি। জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।’

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ