May 19, 2022, 11:33 am

সিলেটের সারা জাগানো কণ্ঠশিল্পী ‘তসিবা’র এবারের নতুন চমক “স্কুলেতে যাইতে দেয় না”

দেশ- বিদেশের সবার পরিচিত ও ব্যাপক সাড়া জাগানো বৃহত্তর সিলেটের সুনামধন্য কণ্ঠশিল্পী ‘তসিবা বেগম’ এর কন্ঠে ‘আইলারে নয়া দামান’ শ্রুতি মধুর কন্ঠের পাগল করা গানের ভক্ত ও শ্রোতা মহলে হৈ চৈ, শুরু হয়েছিল। যা এখনও চলমান। এরই মধ্যে একের পর এক ‘নয়া কইন্যা সহ অসংখ্য গানের মাধ্যমে জননন্দিত কন্ঠশিল্পী “তসিবা” আবারও আরেকটি নতুন চমক নিয়ে তিনি কোটি ভক্ত শ্রোতাদের মধ্যে উপহার স্বরূপ হিসেবে দর্শক মহলে হাজির হচ্ছেন- আগামী ১লা মার্চ ২০২২ ইংরেজী মঙ্গলবার। তার অসাধারণ কন্ঠের গাওয়া গানের শিরোনাম হলো “স্কুলেতে যাইতে দেয় না”
এই চমৎকার গানটি মানিক চাঁন ইউটিউব চ্যানেল ও ফেইসবুক পেইজে থেকে প্রচার হবে ৷
সম্প্রতি, অপরূপ দৃশ্যায়ন ও দৃষ্টি নন্দিত আকর্ষণীয় স্থানে এই গানটির রেকর্ডিং ও শুটিং দীর্ঘদিন পর সম্পন্ন হয়েছে। এতে অভিনয় করেছেন, মডেল কে জি এফ সেলিম, লাবণ্য ও অন্তরা৷ গানটির কথা লিখেছেন লন্ডন প্রবাসী লেখক মানিক চাঁন এবং সুর করেছেন, শিমুল হাসান ও সংগীতায়োজন করেছেন, এইচ আর লিটন।
এই নতুন গান সম্পর্কে শিল্পী তসিবা বেগম এর সাথে কথা হলে তিনি বলেন, গানটির রচণা অসাধারণ। আমার বিশ্বাস মুগ্ধতার পরশে মনে প্রাণে শ্রোতাদের মধ্যে এই গানটিও সাড়া জাগাবে। যদি দর্শক মহলে ভালো লাগে তাহলেই আমাদের কষ্টগুলো স্বার্থক মনে হবে৷ সবাইকে গানটি দেখার অনুরুধ করছি। তিনি আরো বলেন, দেশ- বিদেশের সকল ভক্ত শ্রোতা ও বন্ধুরা যেভাবে আমাকে উৎসাহ দিয়ে যাচ্ছেন এতে আমার ভক্ত শ্রোতাদের কাছে আমি চিরঋণী। আপনাদের ঋণ কোনো দিনই শোধ করার ক্ষমতা আমার নেই। তবে, যতদিন বেঁচে থাকবো ততদিন আপনাদের জন্য নতুন কিছু গান উপহার হিসাবে নিয়ে আসার চেষ্টা থাকবে অবিরাম৷
বুলবুল আহমেদ,
বিনোদন প্রতিবেদকঃ
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ