May 7, 2021, 12:26 pm

শিরোনাম :
সরকারের নির্দেশ উপেক্ষা করে ঢাকা ছাড়ছে মানুষ জৈন্তাপুর প্রশাসনের অভিযান ৫০ বস্তা মটরশুটি আটক সংসদ ভবনে হামলার পরিকল্পনায় দুই জঙ্গি গ্রেপ্তার রাবিতে নিয়োগ নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ রংপুরে ভিডিও কনফারেন্সের মেরিন একাডেমি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী আসন্ন অর্থ বছরের বাজেটে এমএফএস সার্ভিস চার্জ হাজারে ১০ টাকা করার দাবিসহ ১১ দফা প্রস্তাব উপস্থাপন সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাব’র সভাপতি-সম্পাদককে নিয়ে বিভ্রান্তি যাত্রাবাড়ীতে র‌্যাবের অভিযানে মানব পাচারকারী চক্রের ০৩ সদস্য গ্রেফতার পীরগঞ্জে প্রতিপক্ষের হামলায় স্বামী স্ত্রীসহ একই পরিবারের আহত- ৪ অবশেষে লালপুরে খাস জমিতে খননকৃত পুকুর ভরাট হচ্ছে মৌলভীবাজারে পার্কিং ব্যবস্থা না রেখে অলিগলিতে বাসা/বাড়ি মার্কেট ও শপিং মল ফ্রান্সে সড়ক দুর্ঘটনায় নিহত জুড়ীর রুমেলের লাশের অপেক্ষায় স্বজনরা ভারতে একদিনে মৃত্যু ও শনাক্তে রেকর্ড তিন সপ্তাহ পর সব জেলায় চালু গণপরিবহন আবেদন মন্ত্রণালয়ে জমা, অনুমতি পেলেই লন্ডনে রওনা বকশীগঞ্জে ইউনিয়ন পরিষদে হামলা মানবিক সহায়তার টাকা লুট! ৩৩৩ নাম্বারে ফোন করে সহায়তা পেলেন ইসলামপুরে ৪০ অসহায় পরিবার ছিনতাইকারী টানে রিকশা থেকে ছিটকে পড়ে নারীর মৃত্যু মুনিয়া মৃত্যুর ঘটনায় বিচারের দাবিতে কুমিল্লায় মানববন্ধন স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় খালেদা জিয়ার ভাই

সমতা হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাসির মাষ্টার’র টাকা আত্মসাতের অভিযোগে এলাকায় তোলপাড়

Spread the love
রংপুর বুর‍্যোঃঃ
করোনা প্রাদুর্ভাব এর কারনে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও যখন স্কুল, কলেজ, মাদ্রাসা বন্ধ রেখে অনলাইনে বিনা বেতনে সরকার লেখা পড়ার ব্যবস্থা করে দিয়েছে।
শিক্ষকদের’কে সরকার ঘরে বসিয়ে রেখে বেতন দিয়ে যাচ্ছে, ঠিক সেই মুহূর্তে সমতা ইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাসির উদ্দিন মাষ্টারের উপর এলাকার ছাত্র- ছাত্রী ও অভিভাবকদের পক্ষথেকে অভিযোগ উঠেছে, বেতন ও পরীক্ষার ফি বাবদ হাজার হাজার টাকা রশিদ ছাড়াই উত্তোলন করে যাচ্ছেন। যা পার্শ্ববর্তী কোন শিক্ষা প্রতিষ্ঠানে হচ্ছে না।
এমতাবস্থায় এলাকায় ক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অব্যাহত রয়েছে। সকলের একটাই কথা প্রশাসন সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিষয়টির সমাধান করবেন। তবে জনমনে নাসির উদ্দিন মাস্টারের অপসারণের গুঞ্জন ও শোনা যাচ্ছে। এছাড়াও সুশীল সমাজের মধ্যে আরেকটি প্রশ্ন এই প্রতিষ্ঠানের অধ্যক্ষ নাসির উদ্দিন মাষ্টারের কর্মকাণ্ড নিয়ে?
তিনি একাধারে একটি কলেজের অধ্যক্ষ, অপর দিক তিনি ইউনিয়নের রাজনিতিক দল এর সাধারণ সম্পাদক। এটা কি করে সম্ভব? সরকারি বিধি অনুযায়ী কোন শিক্ষক কোন রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত থাকতে পারবেন না।
তাহলে তিনি কিভাবে একটি গুরুত্বপূর্ণ সংগঠনের ইউ/পি সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন?
তার ও ব্যাখ্যা জনগণ জানতে চায়। কারন তিনি দলিয় পরিচয়ে এবং ছত্রছায়ায় বেপরোয়া হয়ে উঠেছেন।
তাই এলাকাবাসীর প্রানের দাবী, মাননীয় জেলা শিক্ষা অফিসার, মাধ্যমিক শিক্ষা অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মহোদয়দের নিকট অনতিবিলম্বে উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে মাষ্টার নাসির উদ্দিনের বিরুদ্ধে অচিরেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেন।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ