,

শিরোনাম
নাস্তা খেয়ে বাড়ি ফিরছিলেন তারা মিনি ট্রাক চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী শিশু আবদুল্লাহর; আহত বাবা দেশের জনগণ রাস্তায় নামলে আওয়ামী লীগকে খুঁজে পাওয়া যাবে না চিলমারীতে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক রুহুল আমিন বৈষম্য শোষণ বঞ্চনার বিরুদ্ধে কলম ধরেছিলেন কবি নজরুল……জাতীয় স্মরণমঞ্চ গোপালগঞ্জে বাল্যবিবাহ নিরোধ বিষয়ক অরিয়েন্টেশন কাজী ওহিদ হিলিতে ৫০ টাকা কেজি বিক্রি হচ্ছে কলা রাজধানীর কোতয়ালী এলাকা হতে নবাবগঞ্জের চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ’কে গ্রেফতার করেছে র‌্যাব। রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি জব্দ। শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী।

সংবাদকর্মীর পরিবারের উপর সন্ত্রাসী হামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার শিকার হচ্ছে তরুণ সংবাদকর্মী ফরহাদ হোসেন (৩০) ও তার পরিবারের লোকজন। বর্তমানে তারা লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে রায়পুর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে রায়পুর উপজেলার ভাবনী ইউনিয়নের মধ্যে সাগরদি গ্রামের মাঝি বাড়িতে এ হামলার শিকার হন সংবাদকর্মী ফরহাদ ও তার সপরিবার। আহত সংবাদকর্মী ফরহাদ “শীর্ষ সংবাদ” ডটকমের লক্ষ্মীপুর প্রতিনিধি এর আগে তিনি রাইজিং বিডি লক্ষ্মীপুর প্রতিনিধি ছিলেন।
হাসপাতালে চিকিৎসাধীন সংবাদকর্মী ফরহাদ হোসেন জানান, তাদের পুরাতন টিন সেট ঘর ভেঙে নতুন করে বিল্ডিং করতে গেলে। তাদের প্রতিবেশী শাহ্ আলম ও কালু বাদা দেয়। তাদের সম্পত্তি দাবি করে। এনিয়ে একাধিকবার বৈঠক হয়েছে। সর্বশেষ ( আজ) মঙ্গলবার একটি শালিসি বৈঠক চলাকালে। শাহ আলম ও কালু পরিকল্পিতভাবে বাহির থেকে ভাড়াটিয়া লোকজন নিয়ে বাড়ীতে অবস্থান করে। হঠাৎ দুপুর ২টার দিকে হামলাকারী চক্র সংবাদকর্মী ফরহাদকে টার্গেট করে হামলা করে। এসময় ফরহাদকে হামলাকারীদের হাত থেকে রক্ষা করতে গিয়ে বেদম হামলার শিকার হয় ফরহাদের বাবা নূর নবী, মা খাদিজা আক্তার, ছোট ভাই মাহি, ছোট বোন ফারহানা আক্তার, রিমা ও তাহিমা আক্তার বিনা। তারা সবাই সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, খবর পেয়ে সাথে-সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ গিয়ে হামলাকারী কাউকে পায়নি। লেখিত অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নজির আহম্মদ,লক্ষ্মীপুর

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ