May 18, 2021, 11:15 pm

শিরোনাম :
লিবিয়ায় নৌকাডুবি, ৩৩ বাংলাদেশি জীবিত উদ্ধার সাংবাদিক রোজিনাকে হেনস্তার ঘটনায় তদন্ত কমিটি যশোর ও নড়াইলে আরো তিনজনের নমুনায় ইন্ডিয়ান ভ্যারিয়েন্ট ভারত সরকারকে ওষুধ ও চিকিৎসা সরঞ্জাম পাঠালো বাংলাদেশ সরকার র‌্যাব-১০ এর অভিযানে রাজধানী যাত্রাবাড়ী এলাকা হতে ০১টি মটরসাইকেল উদ্ধার জগন্নাথপুরের রাণীগঞ্জ বাজারে নবনির্মিত ড্রেন কাজে আসছে না, জলাবদ্ধতায় জন ভোগান্তি জগন্নাথপুরে নবনির্মিত সড়কে ফাটল, জনমনে ক্ষোভ সড়ক দূর্ঘটনায় শেরপুর বাঘেরচরের একই পরিবারের ৩ জনের মৃত্যু নিউইয়র্কে নবীগঞ্জের কৃতি সন্তান পুলিশ সুপার আব্দুল ওয়াহাব কে সংবর্ধনা বিপুল পরিমান চোলাই মদসহ দুই নারী আটক শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে যুবকের লাশ উদ্ধার জামায়াত নেতা শাহজাহান গ্রেফতার অবৈধ পথে ভারত থেকে দেশে ২৭ জন, ৩ জনের করোনা এবার ঢাকামুখী যাত্রীদের চাপ গাজার পর পশ্চিম তীরেও ইসরায়েলের হামলা, মৃত্যু বেড়ে ১৩২ কঠোর বিধিনিষেধ আরো ৭ দিন বাড়িয়ে আগামীকাল প্রজ্ঞাপন খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে: চিকিৎসক ঢাকায় পরিবহন শ্রমিকদের বিক্ষোভ ঈদের দিনে মৃত্যু কমলো, ২৪ ঘণ্টায় ২৬ আজ উদযাপিত হল পবিত্র ঈদ-ঊল-ফিতর

শার্শায় সাবেক স্ত্রীকে কুপিয়ে পুলিশে আত্মসমর্পন

Spread the love

ইয়ানূর রহমানঃঃ

শার্শার দক্ষিন বুরুজ বাগান গ্রামে রওশনারা (৫০) নামে এক মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে সাবেক স্বামী আনোয়ারুল ইসলাম। সে ঝিকরগাছা উপজেলার ইসলামপুর গ্রামের সৈয়দ আলীর ছেলে।
এঘটনায় গুরুতর জখম অবস্থায় তাকে প্রথমে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, যশোর জেনারেল হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তী করা হয়েছে । তবে তার অবস্থা আসঙ্খাজনক বলে পরিবার সুত্রে জানা যায়। মঙ্গলবার সকাল ১১টার সময় উপজেলার বুরুজ বাগান গ্রামে মহিলার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, আনোয়ারুল পেশায় একজন মাদক ব্যবসায়ী এবং রওশনয়ারার ডিভোর্সী স্বামী। দীর্ঘদিন ধরে তাদের দুজনার মধ্যে কোন যোগাযোগ ছিলোনা।
নতুন করে স্ত্রীকে আবারও ফিরে পেতে কিছুদিন যাবত রওশনারার বাড়ির আশেপাশে ধর্না দেওয়া এবং তাকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি প্রদান করছিলো আনোয়ার। রওশনয়ারা আনোয়ারার নানাবিধ চাপ থেকে বাঁচতে থানায় অভিযোগ করার জন্য ঘটনার দিন যেতে চাইলে সে বিষয়টি আঁচ করে ফেলে সুচতুর আনোয়ার। অতি কৌশলে আনোয়ার ধারালো অস্ত্র নিয়ে আগে ভাগেই রওশনয়ারার বাড়ির ভিতর প্রবেশ করে গোপনে পালিয়ে থাকে।
কিছুক্ষণ পরে রওশনারা বাড়িতে ঢুকলেই অতর্কিত হামলা করে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে গ্রামের মধ্যে দিয়ে প্রকাশ্যে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গ্রামের সাধারন জনতা আনোয়ারকে ঘিরে ধরলে নিজে থেকেই নাভারণ সার্কেল অফিসার মহোদয়ের নিকট আত্মসমর্থন করে আনোয়ার।
এদিকে গুরুতর আহত রওশনয়ারাকে স্থানীয় গ্রামবাসী উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে রেফার্ড করা হয়।
সন্ধ্যা ৬ টায় অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলে স্থানান্তর করেন।
নাভারণ সার্কেল এএসপি জুয়েল ইমরান জানান, ঘাতক আনোয়ারুল নিজ মুখে ঘটনার সত্যতামুলক জবানবন্দি দিয়েছে। তাকে অপরাধ সাভ্যস্ত করে শার্শা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনা তদন্ত করে এবং আইনি প্রক্রিয়া শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।#

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ