September 23, 2021, 1:11 pm

শিরোনাম :
বেনাপোল স্হল পথে পাসপোট যাত্রীরা সপ্তাহের ৭দিনই যাতায়াত করতে পারবে। বিদেশি পিস্তল গুলি মাদক সহ যুবক আটক ‘‘ভালবাসার এক অক্ষয় কীর্তি” শার্শায় বিদ্যুৎস্পৃষ্ট এক দোকানদারের মৃত্যু জৈন্তাপুরে স্কুল ছাত্রী ধর্ষিত, ধর্ষক আটক শুধু দামী খাবারই পুষ্টিকর খাবার নয়,জৈন্তাপুরে সূচনার মাসিক সভায় বক্তারা বেনাপোলে সিএন্ডএফ অফিসের তালা ভেঙে মালামাল চুরি যশোরে সোনার বার সহ আটক ব্যক্তির ১৪ বছর দণ্ড নোয়াখালীর রিক্সা চালক হত্যা মামলার আসামী নরুল আমিন বেনাপোলে গ্রেফতার নিজস্ব কর্মসূচির পাশাপাশি শব্দদূষণ নিয়ন্ত্রণে সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসার আহ্বান লালপুরে আখ পরিবহনের অপরাধে ১০ হাজার টাকা জরিমানা পরিকল্পিত ও বাসযোগ্য গড়ে তোলাই বর্তমান সরকারে অন্যতম লক্ষ্য, শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশে ফেরার সময় বেনাপোল ইমিগ্রেশনে পাসপোট যাত্রীর মৃত্যু ইসলামপুরে গোয়ালের চর ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত নাটোরে র‍্যাবের অভিযানে ৭ মাদকসেবী আটক  যশোরের দুই যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পানিতে ডুবে মৃত্যু সৌদি প্রবাসী বাংলাদেশী যুবকের ৬৭ দিন অপেক্ষার পর মরদেহ পেল স্বজনরা মৌলভীবাজারে শ্রীহট্ট সাহিত্য সংসদের কমিটি গঠন ১৯ বিজিবি ক্যাম্পের নামে জায়গা দখল জেলা প্রশাসক বরাবরে অভিযোগ লালপুরে তোহিদুল ইসলাম বাঘার গনসংযোগ ও উঠান বৈঠক

লালমোহনে সাড়ে ১৩ কেজি গাঁজাসহ আটক-৩

Spread the love
মোঃ রাকিব হোসেন,স্টাফ রিপোর্টারঃ
 ভোলার লালমোহনে প্রায় সাড়ে ১৩ কেজি গাঁজাসহ তিনজন কে আটক করেছে পুলিশ।
শুক্রবার (৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের মঙ্গলসিকদার  লঞ্চঘাট মসজিদের সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার চরভূতা ইউনিয়নের ১নং ওয়ার্ড রহিমপুর গ্রামের কাঞ্চন হাওলাদারের ছেলে রিপন (২৫), একই গ্রামের মৃত আজিজুলের ছেলে ইলিয়াছ (২৩) ও মৃত মো. ছিদ্দিকের ছেলে আলাউদ্দিন (৩০)। এসময় তাদের কাছ থেকে দুটি ব্যাগ ভর্তি ৭ পুটলি গাঁজা উদ্ধার করা হয়। একইসাথে গাঁজা পরিবহনে ব্যবহত একটি ইজি বাইক (বোরাক) জব্দ করা হয়েছে। এদিকে মাদকের মূল হোতা ও চিহ্নিত মাদক ব্যবসায়ী একই এলাকার বাসিন্দা মৃত হানিফের ছেলে হান্নান (৪০) পালিয়ে যেতে সক্ষম হয়।
জানা যায়, লালমোহন থানায় এ পর্যন্ত আটক মাদকের সবচেয়ে বড় চালান এটি।
লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, গতকাল রাতে সংবাদ পাই, হান্নান নামে একজন লঞ্চযোগে মাদকের একটি বড় চালান নিয়ে লালমোহনে আসছে। এমন সংবাদের ভিত্তিতে থানার এসআই নুরুদ্দিন, মাহমুদুল হাসান ও এএসআই হাসান মাহমুদ মঙ্গলসিকদার লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে রিপন, ইলিয়াছ ও আলাউদ্দিন নামে তিনজন কে আটক করেন। আটকৃততদের সাথে থাকা দুটি কালো ব্যাগে ৭টি পুটলিতে ১৩ কেজি ৩৫০ গ্রাম গাঁজা পাওয়া যায়। এসময় মাদকের মূল হোতা হান্নান পালিয়ে যেতে সক্ষম হয়।
এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলা নং ২, তারিখ ৩ সেপ্টেম্বর।
উল্লেখ্য, এর আগে গত বছরের ৮ জুলাই রহিমপুর গ্রাম থেকে ছয় কেজি গাঁজাসহ কুলসুম নামে এক মহিলা আটক হয়। জনশ্রুতি আছে, গাঁজার ওই চালানটিও ছিল স্থানীয় মাদক ব্যবসায়ী হান্নানের।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ