September 16, 2021, 4:42 pm

শিরোনাম :
ভোলায় নবীকে নিয়ে অবমাননায় প্রতিবাদ সমাবেশ পটুয়াখালীতে যৌতুকের বলি গৃহবধূ- স্বামী-শশুরসহ ১০ জনের বিরুদ্ধে মামলা সরিষাবাড়ীতে নদীতে গোসল করতে গিয়ে শিক্ষার্থী নিখোঁজ বেনাপোলে ৪কেজি গাঁজাসহ ১ আটক জগন্নাথপুরে গাঁজা ও ইয়াবা সহ শাহনাজ গ্রেফতার যশোরে বোমা বানাতে গিয়ে আহত ব্যক্তির মৃত্যু নাটোরে ৪ দফা দাবী বাস্তবায়নে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সংগ্রাম পরিষদের মানববন্ধন ভ্রাম্যমান খাদ্য বিক্রেতাদের প্রশিক্ষণ নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাবার বিক্রয়ে প্রত্যয় ব্যক্ত ভ্রাম্যমান খাদ্য বিক্রেতাদের ১০৬ যাত্রী নিয়ে অদৃশ্য সেই ট্রেনের খোঁজ মেলেনি ১১০ বছরেও ক্রুজ ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালালো উত্তর কোরিয়া বিয়ে পীড়িতে বসলেন মাহি সিলেটে এটিএম বুথ থেকে ২৪ লাখ টাকা লুট এহসান গ্রুপে যুক্ত বক্তাদের তালিকা হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা থাকছে না: শিক্ষামন্ত্রী সুন্দরগঞ্জের বন্যা সহনশীলতা বিষয়ক মতবিনিময় লালপুরে ট্রেনের ধাক্কায় পথচারীর মৃত্যু ভারতের পেট্রাপোল বন্দরে জায়গা সংকটে ব্যাহত হচ্ছে রফতানি বানিজ্য নাটোরে জেলা মহিলা আ’লাীগের কর্মীসভা অনুষ্ঠিত পীরগঞ্জে অবৈধভাবে করতোয়া নদী থেকে বালু উত্তোলন করায় হুমকির মুখে ফসলি জমি ও ঘরবাড়ি কুয়াকাটা সৈকত সংলগ্ন সমুদ্রে মাছ ধরা ট্রলার নিমজ্জিত

লালপুরে পদ্মায় নিখোঁজ ৫ম শ্রেণীর ছাত্রী পাপড়ির মরদেহ উদ্ধার

Spread the love
শামসুল ইসলাম, নাটোর প্রতিনিধি::
নাটোরের লালপুরে পদ্মা নদীর পানিতে ডুবে যাওয়া নিখোঁজ পঞ্চম শ্রেণীর ছাত্রী শিশু পাপড়ির (১১) মরদেহ উদ্ধার হয়েছে ।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার লক্ষীপুর গ্রামের জুলহাস উদ্দিন পাখির মেয়ে পাপড়ি পদ্মা নদীতে গোসল করতে গিয়ে পানির স্রোতে ভেসে গিয়ে ডুবে যায়। পাপড়ি উপজেলার লক্ষীপুর নুরানি কিন্ডারগার্টেনের পঞ্চম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় বৃহস্পতিবার লালপুর ও রাজশাহীর ফায়ার সার্ভিসের ডুবুরি দল যৌথ ভাবে উদ্ধার তৎপরতা শুরু করে। তবে রাতে উদ্ধার কাজ বিরত রাখে।
 শুক্রবার(১০ সেপ্টেম্বর ) সকাল ৭ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত উদ্ধার তৎপরতা চালিয়ে তা স্থগিত  ঘোষনা করে ডুবুরি দল।
তবে স্থানীয় সূত্রে জানা যায় , তার পরিবারের পক্ষ থেকে উদ্ধার  তৎপরতা অব্যাহত ছিল । শুক্রবার ১০ সেপ্টেম্বর সন্ধ্যা সোয়া ৬টার দিকে গৌরীপুর আকছেদ আলীর তালতলা মোড় নামক  স্থানে পদ্মা নদীতে পাপড়ির মরদেহ উদ্ধার করা হয়।
এব্যাপারে লালপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাব্বির আহমেদ জানান, রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সঙ্গে লালপুর ফায়ার সার্ভিসের কর্মীরা গতকাল বিকেল ৫টা থেকে উদ্ধার কাজ চালিয়ে রাতে বিরতি দিয়ে আবার শুক্রবার সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত অভিযান চালিয়ে পাপড়ির খোঁজ না পাওয়ায় তা স্থগিত ঘোষণা করা হয়।
তবে শেষ পর্যন্ত তার পরিবার ও স্থানীয়দের তৎপরতায় পাপড়ির মরদেহ উদ্ধার হয়েছে।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ