May 9, 2021, 11:20 pm

শিরোনাম :
যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাবি ভিসির ‘মানবিক নিয়োগ’ টিকবে কি? ২৪ ঘণ্টায় আরো ৫৬ মৃত্যু দণ্ডিত হওয়ায় বিদেশে চিকিৎসা নিতে যেতে পারবেন না খালেদা নতুন নিয়োগপ্রাপ্তদের যোগদান স্থগিত করলো রাবি প্রশাসন ফেরি বন্ধ থাকলেও ঘাটে বাড়িফেরা মানুষের ভিড় যশোরে দু’জনের শরীরে করোনার ইন্ডিয়ান ভ্যারিয়েন্ট ঝিনাইদহের হরিণাকুন্ডু অতিদরিদ্রদের ৪০ দিনের কর্মসূচির নামে কোটি টাকা লুটপাটের পায়তারা কিটের মূল্য কমলেও কমেনি বেসরকারি ল্যাবে করোনা পরীক্ষার ফি খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে মতামত কাল: আইনমন্ত্রী ভারতে একদিনে ৪ হাজারের বেশি মৃত্যুর নতুন রেকর্ড শ্রীমঙ্গলে ১ কোটি ২৫ লাখ টাকার ভারতীয় চশমা—সানগ্লাস আটক চীনা রকেটের ধ্বংসাবশেষ এ সপ্তাহেই আছড়ে পড়বে পৃথিবীতে ইসলামের নামে সহিংসতায় জড়িতরা অমানুষ: স্বরাষ্ট্রমন্ত্রী সেনা প্রত্যাবর্তনে আফগানিস্তানে যুদ্ধবিমান পাঠাবে আমেরিকা আইপিএল স্থগিতে ক্ষতি ২৮৮১ কোটি টাকা ঈদের আগে অস্থির নিত্যপণ্যের বাজার জগন্নাথপুরে ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতিকে প্রাণ নাশের হুমকি জগন্নাথপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা পটুয়াখালীতে একাধিক চুরি, ডাকাতি ও ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী গ্রেফতার

র‍্যাব-৫ এর অভিযানে ৪৩ বোতল ফেন্সিডিল উদ্ধার’ ০২ মাদক ব্যবসায়ী আটক

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধানঃঃ
মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২, নাটোর র‍্যাব ক্যাম্পের অপারেশনিক দল কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে মঙ্গলবার (০৩ নভেম্বর) ২০২০ ইং তারিখ ০০:৩০ ঘটিকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।
অপারেশনটি রাজশাহী জেলার বাঘা থানাধীন আড়ানী চক সিংগা গ্রামস্থ এলাকায় পরিচালনা করে মোটরবাইকসহ অবৈধ ফেন্সিডিল উদ্ধার পূর্বক দু’জন মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়। সেই সময় আটককৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ৪৩ বোতল ফেন্সিডিল, (খ) ০১ টি মোটরসাইকেল, (গ) ০২ টি মোবাইল ফোন, (ঘ) ০৩ টি সিম কার্ড, (ঙ) ০১ টি মেমোরী কার্ড উদ্ধার করতে সক্ষম হন।
অভিযানে আটককৃত আসামীরা হলো, ১। মোঃ আব্দুল জব্বার (২৫), পিতা- আব্দুল মজিদ, সাং- আড়ানী মাস্টার পাড়া, ২। মোঃ মোশারফ হোসেন @ জিকু (২৫), পিতা- মজনু, সাং- আড়ানী চক সিংগা, উভয়ের থানা- বাঘা, জেলা- রাজশাহী। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ীদ্বয় জব্দকৃত আলামত ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়াছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।
উপরোক্ত ঘটনায় র‌্যাবের সদস্যরা মাদক ব্যবসায়ীদের হাতেনাতে আটকের পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষ করেন। পরে রাজশাহী জেলার বাঘা থানায় দেশের প্রচলিত আইন অনুযায়ী আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান অভিযানে অবৈধ ফেন্সিডিল ও মোটরবাইকসহ অন্যান্য দ্রব্যাদি উদ্ধারের বিষয়টি মঙ্গলবার (০৩ নভেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৫ এর সিপিসি-২, নাটোর ক্যাম্প থেকে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ