September 23, 2021, 8:38 pm

শিরোনাম :
বেনাপোল স্হল পথে পাসপোট যাত্রীরা সপ্তাহের ৭দিনই যাতায়াত করতে পারবে। বিদেশি পিস্তল গুলি মাদক সহ যুবক আটক ‘‘ভালবাসার এক অক্ষয় কীর্তি” শার্শায় বিদ্যুৎস্পৃষ্ট এক দোকানদারের মৃত্যু জৈন্তাপুরে স্কুল ছাত্রী ধর্ষিত, ধর্ষক আটক শুধু দামী খাবারই পুষ্টিকর খাবার নয়,জৈন্তাপুরে সূচনার মাসিক সভায় বক্তারা বেনাপোলে সিএন্ডএফ অফিসের তালা ভেঙে মালামাল চুরি যশোরে সোনার বার সহ আটক ব্যক্তির ১৪ বছর দণ্ড নোয়াখালীর রিক্সা চালক হত্যা মামলার আসামী নরুল আমিন বেনাপোলে গ্রেফতার নিজস্ব কর্মসূচির পাশাপাশি শব্দদূষণ নিয়ন্ত্রণে সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসার আহ্বান লালপুরে আখ পরিবহনের অপরাধে ১০ হাজার টাকা জরিমানা পরিকল্পিত ও বাসযোগ্য গড়ে তোলাই বর্তমান সরকারে অন্যতম লক্ষ্য, শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ভারত থেকে চিকিৎসা নিয়ে দেশে ফেরার সময় বেনাপোল ইমিগ্রেশনে পাসপোট যাত্রীর মৃত্যু ইসলামপুরে গোয়ালের চর ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত নাটোরে র‍্যাবের অভিযানে ৭ মাদকসেবী আটক  যশোরের দুই যুবক কক্সবাজার সমুদ্র সৈকতে পানিতে ডুবে মৃত্যু সৌদি প্রবাসী বাংলাদেশী যুবকের ৬৭ দিন অপেক্ষার পর মরদেহ পেল স্বজনরা মৌলভীবাজারে শ্রীহট্ট সাহিত্য সংসদের কমিটি গঠন ১৯ বিজিবি ক্যাম্পের নামে জায়গা দখল জেলা প্রশাসক বরাবরে অভিযোগ লালপুরে তোহিদুল ইসলাম বাঘার গনসংযোগ ও উঠান বৈঠক

রাজশাহীর চারঘাটে ৫ ও ৬ বছরের দু’টি শিশু কন্যকে পর্যায়ক্রমে ধর্ষণ থানায় মামলা

Spread the love
রুহুল  আমীন খন্দকার, ব্যুরো প্রধান :
রাজশাহীর চারঘাট থানায় শিশু ধর্ষণ মামলা হয়েছে। শনিবার (১৫ই আগষ্ট) দুপুরে চারঘাট উপজেলার গোপালপুর গ্রামে এই ঘৃণ্য ঘটনাটি ঘটে।
চারঘাট মডেল থানা সূত্রে জানা যায়, শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলার গোপালপুর গ্রামের জনৈক ব্যক্তির শিশু কন্যা (৬) ও একই এলাকার জনৈক ব্যক্তির শিশু কন্যা (৫) প্রতিদিনের মতো পার্শ্ববর্তী বাড়ি মৃত আবুর বাড়ির আঙ্গিনায় খেলছিল। এসময় ঐবাড়িতে কেউ না থাকায়, একই এলাকার মৃত আবুর বখাটে ছেলে প্রান্তিক (১৫) তার নিজ শয়ন ঘরে টেলিভিশন দেখার নাম করে ডেকে নিয়ে দুই শিশু কন্যাকে পর্যায়ক্রমে ধর্ষণ করে।
ঘটনার পরে শিশুদের চিৎকার শুনে ভিকটিমের মা সোহানা আক্তার মিম এসে দুই শিশু কন্যাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান কার কর্তব্যরত ডাক্তার শিশু দুই’টিকে রামেক হাসপাতালে প্রেরণ করেন। পরে চারঘাট মডেল থানায় ধর্ষিতার পিতা সুজন আলী বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সমিত কুমার কুন্ডু বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় একটি শিশু ধর্ষণ মামল হয়েছে এবং আসামীকে গ্রেফতার করার সর্বোচ্চ চেষ্টা ও অভিযান অব্যহত রয়েছে। এছাড়া ধর্ষিত দুই শিশু কন্যাকে রামেক হাসপাতালের ওয়ান-ষ্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)’তে পাঠানো হয়েছে।
প্রাইভেট ডিটেকটিভ/১৭ আগষ্ট ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ