January 29, 2022, 1:21 pm

শিরোনাম :
আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত নাভারণ-সাতক্ষীরা সড়কের প্রাইভেট কার দুর্ঘটনা জৈন্তাপুরে ‘‘স্মৃতির পিঞ্জরে’’ বই এর মোড়ক উম্মোচন। ঝিকরগাছার ছুটিপুর বাজারে জোরপূর্বক দোকান ঘর ভেঙে রাস্তা বের করার চেষ্টা হবিগঞ্জ সদরের ভুয়া এক্সরে রিপোর্ট ও সার্টিফিকেট তৈরির মূল কারিগর শফিক গ্রেপ্তার ময়মনসিংহে ৩ যুবকের নির্যাতনকারীদের গ্রেফতার করেছে পুলিশ চিলমারীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ ও আহত ১০ জন গোয়াইনঘাটের ১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নে আলোচনা সভা কুড়িগ্রামে শিক্ষা প্রতিষ্ঠানের জায়গা বেদখলে থাকায় উন্নয়ন বঞ্চিত হচ্ছে শিক্ষার্থীরা কুড়িগ্রামে সর্বনিম্ন তাপমাত্রা ৬ দশমিক ১ডিগ্রী সেলসিয়াস রাজাপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ১ বাইক আরোহী নিহত,আহত দুই রাজশাহীতে২কেজি গাঁজা ও ৭১লাখ টাকার হেরোইনসহ গ্রেফতার ৪ হবিগঞ্জ শহরে চোরাই মোটর সাইকেলসহ জনতার হাতে পুলিশ সদস্য আটক বরিশালের বাবুগঞ্জে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় নৌকাডুবি, জেলে নিখোঁজ। ভারতে করোনা নেগেটিভ, হিলি চেকপোস্টে পজিটিভ সরকার সব সময় ভুল পথে হাটে-ডা. জাফরুল্লাহ চৌধুরী সাবরীনা রহমান বাঁধনের একুশে বইমেলায় “কমলো মেঘেদের ওজন নবাগত ইউএনও’র সাথে তারাগঞ্জ উপজেলা প্রেসক্লাব সাংবাদিকদের মতবিনিময় সভা মোংলায় নেই কোন সচেতনতা, ৬ দিনে শনাক্ত ৩৩ জন কবর থেকে কঙ্কাল চুরির সংবাদে স্থানীয়দের ভিড়

রাজশাহীর চারঘাটে ৫ ও ৬ বছরের দু’টি শিশু কন্যকে পর্যায়ক্রমে ধর্ষণ থানায় মামলা

Spread the love
রুহুল  আমীন খন্দকার, ব্যুরো প্রধান :
রাজশাহীর চারঘাট থানায় শিশু ধর্ষণ মামলা হয়েছে। শনিবার (১৫ই আগষ্ট) দুপুরে চারঘাট উপজেলার গোপালপুর গ্রামে এই ঘৃণ্য ঘটনাটি ঘটে।
চারঘাট মডেল থানা সূত্রে জানা যায়, শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলার গোপালপুর গ্রামের জনৈক ব্যক্তির শিশু কন্যা (৬) ও একই এলাকার জনৈক ব্যক্তির শিশু কন্যা (৫) প্রতিদিনের মতো পার্শ্ববর্তী বাড়ি মৃত আবুর বাড়ির আঙ্গিনায় খেলছিল। এসময় ঐবাড়িতে কেউ না থাকায়, একই এলাকার মৃত আবুর বখাটে ছেলে প্রান্তিক (১৫) তার নিজ শয়ন ঘরে টেলিভিশন দেখার নাম করে ডেকে নিয়ে দুই শিশু কন্যাকে পর্যায়ক্রমে ধর্ষণ করে।
ঘটনার পরে শিশুদের চিৎকার শুনে ভিকটিমের মা সোহানা আক্তার মিম এসে দুই শিশু কন্যাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান কার কর্তব্যরত ডাক্তার শিশু দুই’টিকে রামেক হাসপাতালে প্রেরণ করেন। পরে চারঘাট মডেল থানায় ধর্ষিতার পিতা সুজন আলী বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সমিত কুমার কুন্ডু বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় একটি শিশু ধর্ষণ মামল হয়েছে এবং আসামীকে গ্রেফতার করার সর্বোচ্চ চেষ্টা ও অভিযান অব্যহত রয়েছে। এছাড়া ধর্ষিত দুই শিশু কন্যাকে রামেক হাসপাতালের ওয়ান-ষ্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)’তে পাঠানো হয়েছে।
প্রাইভেট ডিটেকটিভ/১৭ আগষ্ট ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ