May 9, 2021, 10:45 pm

শিরোনাম :
যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাবি ভিসির ‘মানবিক নিয়োগ’ টিকবে কি? ২৪ ঘণ্টায় আরো ৫৬ মৃত্যু দণ্ডিত হওয়ায় বিদেশে চিকিৎসা নিতে যেতে পারবেন না খালেদা নতুন নিয়োগপ্রাপ্তদের যোগদান স্থগিত করলো রাবি প্রশাসন ফেরি বন্ধ থাকলেও ঘাটে বাড়িফেরা মানুষের ভিড় যশোরে দু’জনের শরীরে করোনার ইন্ডিয়ান ভ্যারিয়েন্ট ঝিনাইদহের হরিণাকুন্ডু অতিদরিদ্রদের ৪০ দিনের কর্মসূচির নামে কোটি টাকা লুটপাটের পায়তারা কিটের মূল্য কমলেও কমেনি বেসরকারি ল্যাবে করোনা পরীক্ষার ফি খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে মতামত কাল: আইনমন্ত্রী ভারতে একদিনে ৪ হাজারের বেশি মৃত্যুর নতুন রেকর্ড শ্রীমঙ্গলে ১ কোটি ২৫ লাখ টাকার ভারতীয় চশমা—সানগ্লাস আটক চীনা রকেটের ধ্বংসাবশেষ এ সপ্তাহেই আছড়ে পড়বে পৃথিবীতে ইসলামের নামে সহিংসতায় জড়িতরা অমানুষ: স্বরাষ্ট্রমন্ত্রী সেনা প্রত্যাবর্তনে আফগানিস্তানে যুদ্ধবিমান পাঠাবে আমেরিকা আইপিএল স্থগিতে ক্ষতি ২৮৮১ কোটি টাকা ঈদের আগে অস্থির নিত্যপণ্যের বাজার জগন্নাথপুরে ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতিকে প্রাণ নাশের হুমকি জগন্নাথপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা পটুয়াখালীতে একাধিক চুরি, ডাকাতি ও ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী গ্রেফতার

রাজশাহীর চারঘাটে পুলিশের অভিযানে দুই শিশুকন্যা ধর্ষণ মামলার পলাতক আসামী প্রান্তিক গ্রেফতার!

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান :
অবশেষে পুলিশের অভিযানে রাজশাহীর চারঘাটে দুই শিশুকন্যা ধর্ষণ মামলার পলাতক আসামি প্রান্তিককে (১৫) গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৭ আগস্ট) প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে আসামীকে কারাগারে পাঠানো হয়েছে। বলে বিষয়টি নিশ্চিত করেছেন চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সমিত কুমার কুন্ডু।
ওসি আরো বলেন, মামলা দায়েরের পর থেকে আসামিকে গ্রেফতার করতে মাঠে নামে পুলিশ প্রশাসন। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে সরদহ থানাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার পূর্বক জেলহাজতে পাঠানো হয়েছে। পলাতক এই ধর্ষণ মামলার আসামীকে রোববার দিবাগত রাতে গোপন সূত্রে খবর পেয়ে সরদহ থানাপাড়া এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হন চারঘাট মডেল থানা পুলিশ।
উল্লেখ্য, গত শনিবার (১৫ই আগস্ট) ২০২০ ইং চারঘটের গোপালপুর গ্রামের দুই শিশুকে টেলিভিশনে কার্টুন দেখানোর নামে ডেকে নিয়ে ধর্ষণ করে একই এলাকার মৃত. আবুর ছেলে প্রান্তিক। এ ঘটনায় চারঘাট মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।
মামলা দায়েরের পর থেকে বিভিন্ন এলাকায় পুলিশ গোপনে ও প্রকাশ্যে সন্ধান চালায়। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে সরদহ থানাপাড়া এলাকায় মডেল থানার উপ-পরিদর্শক মুনছুর রহমান ও এএসআই হাবিব সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আসামী প্রান্তিককে গ্রেফতার করেন।
প্রাইভেট ডিটেকটিভ/১৮ আগষ্ট ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ