,

শিরোনাম
জৈন্তাপুরে শিক্ষক উৎপল কুমার কে হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্টিত। তানোর থানার ওভিজানে০৪(চার)জোন আসামী গ্রেফতার!! ঘর-বাড়ি হারানো ৫ হাজার পরিবার দশ হাজার করে পাবেন : মো. মজিবর রহমান হবিগঞ্জ খোয়াই নদীর বাঁধে গলা দ্বিখন্ডিত হত্যা/ দ্বিখণ্ডিত মাথা উদ্ধার শাস্তাগন্জ। সরিষাবাড়ীতে মায়ের হাতে মেয়ে খুন ঠাকুরগাঁওয়ে দুর্নীতি দমন কমিশনের জেলায় সমন্বিত  জেলা কার্যালয় উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  ঠাকুরগাঁও গড়েয়া গরুর হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ বিএসএফের ধাওয়ায় নদীতে নিখোঁজ ভাইবোনের মরদেহ উদ্ধার সিলেটে অনলাইন পোর্টাল সহ ফেইসবুক’র ৭ এডমিন’র বিরুদ্ধে ডিজিটাল মামলা পটুয়াখালি সদরে টর্নেডোতে কয়েকজন আহত

রাজশাহীর চারঘাটে পুলিশের অভিযানে দুই শিশুকন্যা ধর্ষণ মামলার পলাতক আসামী প্রান্তিক গ্রেফতার!

রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান :
অবশেষে পুলিশের অভিযানে রাজশাহীর চারঘাটে দুই শিশুকন্যা ধর্ষণ মামলার পলাতক আসামি প্রান্তিককে (১৫) গ্রেফতার করা হয়েছে। সোমবার (১৭ আগস্ট) প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে আসামীকে কারাগারে পাঠানো হয়েছে। বলে বিষয়টি নিশ্চিত করেছেন চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সমিত কুমার কুন্ডু।
ওসি আরো বলেন, মামলা দায়েরের পর থেকে আসামিকে গ্রেফতার করতে মাঠে নামে পুলিশ প্রশাসন। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে সরদহ থানাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার পূর্বক জেলহাজতে পাঠানো হয়েছে। পলাতক এই ধর্ষণ মামলার আসামীকে রোববার দিবাগত রাতে গোপন সূত্রে খবর পেয়ে সরদহ থানাপাড়া এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হন চারঘাট মডেল থানা পুলিশ।
উল্লেখ্য, গত শনিবার (১৫ই আগস্ট) ২০২০ ইং চারঘটের গোপালপুর গ্রামের দুই শিশুকে টেলিভিশনে কার্টুন দেখানোর নামে ডেকে নিয়ে ধর্ষণ করে একই এলাকার মৃত. আবুর ছেলে প্রান্তিক। এ ঘটনায় চারঘাট মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।
মামলা দায়েরের পর থেকে বিভিন্ন এলাকায় পুলিশ গোপনে ও প্রকাশ্যে সন্ধান চালায়। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে সরদহ থানাপাড়া এলাকায় মডেল থানার উপ-পরিদর্শক মুনছুর রহমান ও এএসআই হাবিব সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আসামী প্রান্তিককে গ্রেফতার করেন।
প্রাইভেট ডিটেকটিভ/১৮ আগষ্ট ২০২০/ইকবাল
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ