January 16, 2022, 5:42 pm

শিরোনাম :
মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের নাব্যতা রক্ষায় খননকৃত মাটি ফেলতে জমি অধিগ্রহণই ভরসা ঝালকাঠিতে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা খুন ! ছেলেকে স্কুলে ভর্তি করাতে এসে বাবা হলেন লাশ! বরিশালে বাবুগঞ্জে ওসি’র তদারতিতে ৪৮ ঘন্টার মধ্যে গৃহবধূ মরিয়ম হত্যার আসামী গ্রেপ্তার সিলেটের পুলিশ কমিশনার নিশারুল আরিফের সফল কার্যক্রম! র‌্যাব-১০ এর অভিযানে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা হতে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ ডাকাত দলের ০৭ সদস্য গ্রেফতার মৌলভীবাজার গাঁজাসহ মাদক কারবারি আটক কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সুন্দরগঞ্জে এমজেবি-জেজেবি কর্তৃপক্ষের বিরুদ্ধে মানববন্ধন শশুরের আত্মহত্যায় প্ররোচিত মামলায় জামাই আটক কুলাউড়া সরকারি কলেজের শিক্ষার পরিবেশের উন্নয়নে কাজ করে যাব’- মোহাম্মদ আবু জাফর রাজু হিলিতে ভিওআইপি ব্যবসা করার অপরাধে আটক-১ ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট জনবান্ধব ইউএনও’র কর্মপরিকল্পনায় বদলে গেছে ‘তানোর’ হিলিতে ভিওআইপি ব্যবসা করার অপরাধে আটক-১ মাদ্রাসার প্রভাষকের উপর অতর্কিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সড়ক পারাপারে বিদ্যালয়ের সম্মুখে জেব্রা ক্রসিং দেয়ার দাবি শিক্ষার্থীদের কুড়িগ্রামে ডায়রিয়া ওয়ার্ডে বেড সংখ্যার ৫ গুণ রোগী কারিগরি শিক্ষা বোর্ডের সকল শিক্ষার্থীদের করোনাভাইরাস প্রতিরোধী টিকা বাধ্যতামূলক

যশোরে ব্রাক ব্যাংকের তিন কর্মকর্তাসহ চারজনের নামে মামলা

Spread the love

লোটাস আহমেদ শুভ, যশোর প্রতিনিধি ::

 

 জালিয়াতির অভিযোগে ব্রাক ব্যাংকের তিন কর্মকর্তাসহ চারজনের নামে যশোরের আদালতে মামলা করা হয়েছে। রোববার শহরের কাঠেরপুল সংলগ্ন লোন অফিসপাড়ার মৃত নুর আলমের স্ত্রী সাজেদা খাতুন এ মামলা করেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

আসামিরা হলেন- ব্রাক ব্যাংক যশোর শাখার কর্মকর্তা ফরহাদুজ্জামান, সুকান্ত কুমার বিশ্বাস, আক্তারুল কবির ও কাঠেরপুলের উত্তর এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে তানভীর আলম পাপ্পু।

মামলা সূত্রে জানা গেছে, আসামি তানভীর আলম পাপ্পু মামলার বাদীর সৎভাই। তানভীর অপর আসামিদের সহযোগিতায় জালিয়াতি করে সাজেদা খাতুনের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ছবি দিয়ে ব্যাংকের লোনের কাগজপত্রে স্বাক্ষর ও টিপসই জাল করে জামিনদার করে ৭ লাখ টাকা লোন উত্তোলন করেন। এরপর পাপ্পু লোনের টাকা পরিশোধ না করায় ব্যাংক থেকে জামিনদার হিসেবে সাজেদা খাতুনের সাথে যোগাযোগ করেন। একপর্যায়ে ব্যাংক কর্তৃপক্ষ লোনের টাকা তাকে পরিশোধ করতে বলে। অন্যথায় তার নামে ব্যাংক কর্তৃপক্ষ আইনগত ব্যবস্থা নেবে বলে হুমকি দেয়। পাপ্পুরে কাছে প্রতারণার কারণ জানতে চাইলে তিনিও সাজেদা খাতুনকে হুমকি দেন। স্থানীয়ভাবে মীমাংসায় ব্যর্থ তিনি আদালতে এ মামলা করেছেন।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ