May 19, 2022, 11:04 am

মোহনপুরে তিন দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

মোহনপুর প্রতিনিধি:
রাজশাহীর মোহনপুরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা চত্তরে প্রথমে বর্ণাঢ্য র‌্যালি শেষে তিন দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে।

আধুনিক প্রযুক্তি সম্প্রসারণ মাধ্যমে রাজশাহী বিভাগের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার (২১শে মার্চ) বেলা ১১.৩০ ঘটিকায় উপজেলা চত্বরে অনুষ্ঠিত মেলায় ফিতা কেটে উদ্বোধন করেন (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন। পরে মেলায় আগত স্টল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে উপজেলা পরিষদের
সম্মেলন কক্ষে এক সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানওয়ার হোসেন সভাপতিত্বে, উপজেলা কৃষিবিদ আঃ মান্নান এর পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার রহিমা খাতুন, উপজেলা চেয়ারম্যান এ্যাড আব্দুস সালাম, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ, মোহনপুর বিশ্ববিদ্যালয়ের কলেজ অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা
রহমান রিতা, উপস্থিত ছিলেন
ইউ,পি চেয়ারম্যান হযরত আলী, উপজেলা সিনিয়র মৎস্য অফিসার রফিকুল ইসলাম,
উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রুকুনুজ্জামান তালুকদার নাহিদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বন্দনাসাহা, মাদক, জঙ্গিবাদ, নাশকতারোধ, ইভটিজিং ও নারী-শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির মোহনপুর, রাজশাহী আহবায়ক ও মোহনপুর প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, মানবাধিকার কর্মী, সচেতন কর্মী, ফিরোজ আলম।

এছাড়াও উপস্তিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আঃ বারীসহ উপজেলার সকল উপসহকারী কৃষি কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, সাংবাদিক, প্রান্তিক কৃষক, শিক্ষা প্রতিষ্ঠানে শিহ্মক ও ছাত্র-ছাত্রী।
ফিরোজ আলম, রাজশাহী

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ