September 16, 2021, 3:26 pm

শিরোনাম :
নাটোরে ৪ দফা দাবী বাস্তবায়নে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সংগ্রাম পরিষদের মানববন্ধন ভ্রাম্যমান খাদ্য বিক্রেতাদের প্রশিক্ষণ নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাবার বিক্রয়ে প্রত্যয় ব্যক্ত ভ্রাম্যমান খাদ্য বিক্রেতাদের ১০৬ যাত্রী নিয়ে অদৃশ্য সেই ট্রেনের খোঁজ মেলেনি ১১০ বছরেও ক্রুজ ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালালো উত্তর কোরিয়া বিয়ে পীড়িতে বসলেন মাহি সিলেটে এটিএম বুথ থেকে ২৪ লাখ টাকা লুট এহসান গ্রুপে যুক্ত বক্তাদের তালিকা হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা থাকছে না: শিক্ষামন্ত্রী সুন্দরগঞ্জের বন্যা সহনশীলতা বিষয়ক মতবিনিময় লালপুরে ট্রেনের ধাক্কায় পথচারীর মৃত্যু ভারতের পেট্রাপোল বন্দরে জায়গা সংকটে ব্যাহত হচ্ছে রফতানি বানিজ্য নাটোরে জেলা মহিলা আ’লাীগের কর্মীসভা অনুষ্ঠিত পীরগঞ্জে অবৈধভাবে করতোয়া নদী থেকে বালু উত্তোলন করায় হুমকির মুখে ফসলি জমি ও ঘরবাড়ি কুয়াকাটা সৈকত সংলগ্ন সমুদ্রে মাছ ধরা ট্রলার নিমজ্জিত ঝিনাইদহে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় যুবককে কুপিয়ে যখম যশোরের ১৬ হাজার গ্রাহকের ৩শ’ কোটি টাকা এহসান এস প্রতারকদের পকেটে নদী ভাঙ্গন রোধে বাঁধ উদ্বোধন করেছেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন দেশ বিরোধী অপশক্তি রোধে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে-ধর্ম প্রতিমন্ত্রী বণিক সমিতির পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ দিনাজপুর আইনজীবী সমিতির সভাপতি একরাম সম্পাদক তহিদুল

মাদকের বলি হল শার্শার পল্লীর ইসরাফিল

Spread the love

ইয়ানূর রহমান :

 

মাদকসেবী বন্ধুদের হাতে হত্যার শিকার হল শার্শার পল্লীর ই¯্রাফিল (৩৭) নামে এক যুবক। সে শার্শার কাশিয়াডাঙ্গা গ্রামের বজলুর রহমানের পুত্র।

পারিবারিক সুত্রের দাবি সে গত ২৭ আগষ্ট রাত ৮টায় নিখোজ হয়। এ সময় তার পরনে একটি লুঙ্গি ও গামছা ছিল।

শার্শা থানায় সাধারন ডায়েরী সুত্রে জানা যায়, ঐদিন রাতের খাবার শেষে ই¯্রাফিল হোসেন বাড়ি থেকে বাহিরে যায়। আর ফেরেনি। ২৯ আগষ্ট স্ত্রী রোজিনা খাতুন থানায় হাজির হয়ে স্বামী নিখোজ হয়েছে এ মর্মে থানায় হাজির হয়ে একটি সাধারন ডায়েরী করেন।

এরই সুত্র ধরে পুলিশ অনুসন্ধানে নামেন। এ ঘটনায় ডিবি পুলিশ ৩জনতে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তাদের শিকারুক্তিতে ১ সেপ্টেম্বর বুধবার বিকেলে ই¯্রাফিলের লাশ উদ্ধার করে। তবে উক্ত স্থান হতে মাদকের আলামত উদ্ধার করেছে পুলিশ।

ডিবি পুলিশের সুত্র জানান, তদন্তের সার্থে  এ মুহুর্তে আটককৃতদের নাম প্রকাশ করা হচ্ছে না। তবে নিহত ই¯্রাফিলের নামে ২টি মাদক মামলা রয়েছে।

এলাকাবাসি জানান, ই¯্রাফিলরা ৭/৮ জনের একটি সঙ্ঘবদ্ধ দল । তারা মাদক ব্যবসা ছাড়াও এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড চালাত। এলাকাবাসী তাদের ভয়ে সর্বসময় তটস্ত থাকতেন।

বিশেষ একটি সুত্র জানান, হত্যাকান্ডটি মাদকের টাকা ভাগাভাগীকে কেন্দ্র করে ঘটতে পারে।#

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ