,

শিরোনাম
জৈন্তাপুরে শিক্ষক উৎপল কুমার কে হত্যার প্রতিবাদে মানববন্ধন অনুষ্টিত। তানোর থানার ওভিজানে০৪(চার)জোন আসামী গ্রেফতার!! ঘর-বাড়ি হারানো ৫ হাজার পরিবার দশ হাজার করে পাবেন : মো. মজিবর রহমান হবিগঞ্জ খোয়াই নদীর বাঁধে গলা দ্বিখন্ডিত হত্যা/ দ্বিখণ্ডিত মাথা উদ্ধার শাস্তাগন্জ। সরিষাবাড়ীতে মায়ের হাতে মেয়ে খুন ঠাকুরগাঁওয়ে দুর্নীতি দমন কমিশনের জেলায় সমন্বিত  জেলা কার্যালয় উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  ঠাকুরগাঁও গড়েয়া গরুর হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ বিএসএফের ধাওয়ায় নদীতে নিখোঁজ ভাইবোনের মরদেহ উদ্ধার সিলেটে অনলাইন পোর্টাল সহ ফেইসবুক’র ৭ এডমিন’র বিরুদ্ধে ডিজিটাল মামলা পটুয়াখালি সদরে টর্নেডোতে কয়েকজন আহত
প্রতিকি ছবি

মধ্যনগরে শ্লীলতাহানির অভিযোগে দুলাভাই গ্রেফতার

সালমান আহমেদ,মধ্যনগর (সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

সুনামগঞ্জের মধ্যনগরে শ্লীলতাহানির অভিযোগ এক জনকে গ্রেফতার করেছে মধ্যনগর থানা পুলিশ। মধ্যনগর থানার বংশীকুন্ডা(দঃ) ইউনিয়নের হামিদপুর গ্রামের আব্দুল হামিদের মেয়ে  বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্রী শারমিন আক্তার  কে  শ্লীলতাহানি ও যৌন নিপীড়নের  অভিযোগে মধ্যনগর থানায় শারমিন আক্তার বাদী হয়ে  তার দুলাভাই সানাউল্লাহ ছানু মিয়ার ছেলে  কাজী  আমানউল্লাহ ওরফে হাসিবুল মিয়া(৩৩) কে আসামী করে  মধ্যনগর থানায় গতকাল ১৮ ই আগষ্ট একটি মামলা দায়ের করেন।
অভিযুক্ত আসামী কুমিল্লা জেলার সদর(দক্ষিণ)চৌয়ারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের দক্ষিণ রামপুর কাজীবাড়ির বাসিন্দা।
গতকাল রাত ১০টার দিকে অভিযুক্ত আসামী হাসিবুল মিয়া কে  বংশীকুন্ডা(দঃ)ইউনিয়নের  দুলাশিয়া গ্রামের তার ভায়েরার বাড়ী থেকে মধ্যনগর থানা পুলিশ তাকে  গ্রেফতার করে। গ্রেফতারের পর তাকে আজ আদালতে পাঠানো  করা হয়েছে।
অভিযোগ সুত্রে জানা যায়, বংশীকুন্ডা (দঃ) হামিদপুর গ্রামের আব্দুল হামিদের  পালিত মেয়ে শিউলি আক্তার কে  শরিয়াহ মোতাবেক বিবাহ করে হাসিবুল মিয়া।শিউলি কে বিয়ের পর  দুটি সন্তানের জনক হয়েছে হাসিবুল।সে তার  শালিকাকে বিভিন্ন সময় বিয়ের  প্রস্তাব,,শ্লীলতাহানি,যৌননিপীড়ন, ও আত্নহনন মুলক ভীতি প্রদর্শনের মাধ্যমে ফাসানোর চেষ্টা করে আসছিল। অবশেষে  গত১৬ ই আগষ্ট  হাসিবুল মিয়া তার  শ্বশুরালয়ের  উন্মুক্ত আঙিনায়  বিষপান করে।পরে   কয়েকজন মিলে পাশ্ববর্তী কলমাকান্দা উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করলে চিকিৎসায় সুস্থ্য হয়ে উঠে।
মধ্যনগর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন,মধ্যনগর থানায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া ঐ শিক্ষার্থী বাদী হয়ে নারী নির্যাতন ও আত্নহনের অভিযোগ মামলা দায়ের করলে আমরা তাকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছি।

প্রাইভেট ডিটেকটিভ/২০ আগষ্ট ২০২০/ইকবাল

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ