May 17, 2021, 3:13 pm

শিরোনাম :
জামায়াত নেতা শাহজাহান গ্রেফতার অবৈধ পথে ভারত থেকে দেশে ২৭ জন, ৩ জনের করোনা এবার ঢাকামুখী যাত্রীদের চাপ গাজার পর পশ্চিম তীরেও ইসরায়েলের হামলা, মৃত্যু বেড়ে ১৩২ কঠোর বিধিনিষেধ আরো ৭ দিন বাড়িয়ে আগামীকাল প্রজ্ঞাপন খালেদা জিয়ার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে: চিকিৎসক ঢাকায় পরিবহন শ্রমিকদের বিক্ষোভ ঈদের দিনে মৃত্যু কমলো, ২৪ ঘণ্টায় ২৬ আজ উদযাপিত হল পবিত্র ঈদ-ঊল-ফিতর যশোর হাসপাতাল থেকে পালানো করোনা রোগীর খোঁজ মেলেনি গাজায় ইসরায়েলের হামলায় ১৬ শিশুসহ নিহত বেড়ে ৬৯ কেমন থাকবে ঈদের দিনের আবহাওয়া ফেরিঘাটে আজও ঘরমুখী মানুষের ভিড় কেশবপুরে আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ছাত্রলীগ নেতার মৃত্যু মসজিদে ইফতারি করার সময় এক শিশু কথা বলায় এজেন্ট ব্যাংক কর্মকর্তা এলোপাতাড়ি পিটিয়ে শিশু নির্যাতন জগন্নাথপুরে নিরীহ পরিবারকে হয়রানী করায় প্রতিবাদের ঝড় আরো ৪০ জনের মৃত্যু, শনাক্ত ১,১৪০ মিতু হত্যা মামলায় সাবেক এসপি বাবুলের ৫ দিন রিমান্ড মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি গ্রেফতার মুন্সিগঞ্জে বিদেশী রিভলবারসহ আটক ১

মধ্যনগরে যুবলীগের নাম ভাঙ্গিয়ে মিথ্যা মানববন্ধন

Spread the love
মধ্যনগর প্রতিনিধিঃঃ
সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার বংশীকুন্ডা (দঃ)ইউনিয়নের দুলাশিয়া গ্রামে  সরকারি খাস জমির বন্দোবস্ত  কে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়।এতে দু’পক্ষের  বেশ কয়েকজন আহত হয়।
গত ২৭ অক্টোবর  বংশীকুন্ডা ইউনিয়নের দুলাশিয়া গ্রামে  যুবলীগের নাম ভাঙ্গিয়ে কতিত যুবলীগ নেতা  জালাল উদ্দীন হামলার শিকার হয়েছে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করে। যেটি সম্পূর্ণ ভিত্তিহীন।
এই বিষয়ে  মধ্যনগর থানা যুবলীগের সভাপতি  মোস্তাক আহমেদ ও সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকারের সাথে যোগাযোগ করলে তারা জানান, জালাল উদ্দীন  ইউনিয়ন যুবলীগের কোনো কর্মী নয়।সে আমাদের না জানিয়ে এই মানববন্ধন কর্মসূচি পালন করেছে।
বংশীকুন্ডা (দঃ) ইউনিয়ন যুবলীগের সভাপতি কুদরত আলী বলেন, যারা বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার নাম ভাঙ্গিয়ে এই ধরনের অযৌক্তিক কাজ করার ব্যাপারে আমি অবগত নয়। বংশীকুন্ডা (দঃ)ইউনিয়ন যুবলীগ এই ধরনের মানববন্ধন কর্মসূচি পালন করার অনুমতি কাউকে দেয়নি।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ