,

শিরোনাম
রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু  কুড়িগ্রামে বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ মানুষ লক্ষ্মীপুরে অর্থ আত্নসাতের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার কেরানীগঞ্জ ও শ্যামপুর এলাকা থেকে ০৭ জন ছিনতাইকারী আটক। সারাদেশে শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন বন্যায় যারা ক্ষতিগ্রস্থ হয়েছেন তাদের ঘর তৈরি করে দেয়া হবে : পরিকল্পনা মন্ত্রী কঠোর শাস্তিতে বাইক এবং দুর্নীতিমুক্ত টিকেটিং দাবি বন্যাদুর্গত বানবাসি ক্ষতিগ্রস্ত এক সাংবাদিকে ১মাসের খাদ্য সামগ্রী সহ নগদ অর্থ সহায়তা প্রদান করোনায় একদিনে ১২ জনের মৃত্যু, শনাক্তের হার ১৬.৫১ শতাংশ গোদাগাড়ীর ৩ মাদক সম্রাট সিরাজগঞ্জে ২ কেজি ৩৩০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার

ভোলায় নিষেধাজ্ঞা অমান্য, দুইদিনে ২৮৭ জনের জরিমানা

মোঃ রাকিব হোসেন,স্টাফ রিপোর্টারঃ
বৃহস্পতিবার ও শুক্রবার এই দুইদিনে ৫ জনকে কারাদণ্ড দেয়ার পাশাপাশি ২৮৭ জনকে ২ লক্ষ ৭০ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়েছে।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউসুফ হাসান জানান, জরুরি প্রয়োজন ছাড়া কোনো মানুষ যেন বের হতে না পারে, সেজন্য মাঠে সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও আনসার সদস্যরা নিয়মিতভাবে কাজ করে যাচ্ছে। লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় দুই দিনে ৫ জনকে কারাদণ্ড দেয়ার পাশাপাশি ২৮৭ জনকে ২ লক্ষ ৭০ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি ঘরের বাইরে বের হয়ে বাজারে ঘোরাফেরা ও আড্ডা না দিতে সাধারণ মানুষকে সচেতন করছে প্রশাসন।
এদিকে জেলার অধিকংশ ব্যবসা প্রতিষ্ঠানসহ বিপণী বিতান বন্ধ রয়েছে। বন্ধ রয়েছে অটোরিকশা, সিএনজি ব্যক্তিগত যানবাহনসহ সকল প্রকার গণপরিবহন।
ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানিয়েছেন, লকডাউন বাস্তবায়নে জেলা পুলিশের পক্ষ থেকে ২১টি চেকপোস্টের পাশাপাশি ১১টি মোবাইল টিম কাজ করে যাচ্ছে। এছাড়া সাদা পোশাকে পুলিশ সদস্যরা মাঠে কাজ করছে। লকডাউন অমান্যকারীদের কোনো প্রকার ছাড় দেয়া হচ্ছে না।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ