September 19, 2021, 4:28 am

শিরোনাম :
সৌদি প্রবাসী বাংলাদেশী যুবকের ৬৭ দিন অপেক্ষার পর মরদেহ পেল স্বজনরা মৌলভীবাজারে শ্রীহট্ট সাহিত্য সংসদের কমিটি গঠন ১৯ বিজিবি ক্যাম্পের নামে জায়গা দখল জেলা প্রশাসক বরাবরে অভিযোগ লালপুরে তোহিদুল ইসলাম বাঘার গনসংযোগ ও উঠান বৈঠক গাবতলীর কাগইলে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন বেনাপোলে ছোট ভাইয়ের তিন সদস্যকে কুপিয়ে জখম করেছে বড় ভাই ২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ১৯০৭ লালপুরে বৃদ্ধের বিষপানে আত্মহত্যা যশোরে ভেজাল মবিল কারাখানায় বিপুল পরিমান মবিল জব্দ যশোরের পল্লীতে কুকুরের কামড়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ২৫ জন তারাগঞ্জে আবারও প্রতীমা ভাংচুর; আটক-২ লালপুরে মনোয়ন প্রত্যাশীদের জনপ্রিয়তার জরিপ সভা অনুষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠানে উদীয়মান তরুণ সংঘের বৃক্ষরোপণ ইসলামপুরের নিখোঁজ ৩ মাদরাসা শিক্ষার্থী উদ্ধার হলো ঢাকায় ভোলায় নবীকে নিয়ে অবমাননায় প্রতিবাদ সমাবেশ পটুয়াখালীতে যৌতুকের বলি গৃহবধূ- স্বামী-শশুরসহ ১০ জনের বিরুদ্ধে মামলা সরিষাবাড়ীতে নদীতে গোসল করতে গিয়ে শিক্ষার্থী নিখোঁজ বেনাপোলে ৪কেজি গাঁজাসহ ১ আটক জগন্নাথপুরে গাঁজা ও ইয়াবা সহ শাহনাজ গ্রেফতার যশোরে বোমা বানাতে গিয়ে আহত ব্যক্তির মৃত্যু

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নাটোর-৪ আসনে এ্যাড সিরাজুল ইসলাম পিপিকেই দরকার; সাধারণ জনতা

Spread the love

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে নাটোর-৪ আসনে এ্যাড সিরাজুল ইসলাম পিপিকেই দরকার; সাধারণ জনতা

নাটোর জেলা সংবাদদাতা
সারাদেশের ন্যায় নির্বাচনী হাওয়া বইছে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনেও। এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন দৌড়ে বর্তমান এমপি আব্দুল কুদ্দুস, বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী ও গুরুদাসপুর পৌর মেয়র শাহ নেওয়াজ প্রতিদ্বন্দ্বী থাকলেও জনতার নজরে আছেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সম্মানিত সভাপতি  নাটোর জজ কোর্টের পিপি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম।
বুধবার (১লা আগষ্ট) দুই উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে নেতাকর্মীদের সাথে কথা বললে তারা বলেন, বর্তমান এমপিসহ যারা মনোনয়ন পাবার জন্য কেন্দ্রে তকবির করছে তাদের মধ্যে এ্যাড.সিরাজুল ইসলাম ক্লিন ইমেজের। তিনি অত্যন্ত সৎ মানুষ এবং বিপদে সাধারণ মানুষের পাশে থাকেন। এছাড়া এখন যারা মনোনয়ন পাবার জন্য দৌড়াদৌড়ি করছেন তারা শুধু ব্যাক্তি স্বার্থ হাসিলের চেষ্টা করে যাচ্ছেন, যা জনগন পছন্দ করেন না। জনগন ওই মানুষকেই তাদের প্রতিনিধি হিসেবে চায়, যে দলমত নির্বিশেষে সাধারণ জনগনকে ভালবেসে তাদের পাশে থাকবে।
নাম প্রকাশ না করার শর্তে গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের এক নেতা বলেন, এ্যাড. সিরাজুল ইসলাম পিপি কে বর্তমান নেতাদের থেকে এগিয়ে রাখা হয়ে থাকে। কেননা তিনি সৎ ও উদার মনের মানুষ হিসেবে বিবেচিত। নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে তার মত লোক কেই এমপি হিসেবে দরকার, যিনি জনগনকে ভালবাসে।
এবিষয়ে নাটোর জজ কোর্টের পিপি এ্যাড. সিরাজুল ইসলাম বলেন, আমি জনগনকে কোন কিছুর বিনিময়ে ভালবাসিনা, আমি ভালবাসি বঙ্গবন্ধুর আদর্শ থেকে। আমি মনোনয়ন চাইবো, সাধারণ জনগন যদি আমাকে ভালবেসে পাশে থাকে ও মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে যোগ্য মনে করে থাকেন তাহলে অবশ্য জনগনের আশা পূরণ হবে ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন হবে।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ