September 16, 2021, 4:33 pm

শিরোনাম :
ভোলায় নবীকে নিয়ে অবমাননায় প্রতিবাদ সমাবেশ পটুয়াখালীতে যৌতুকের বলি গৃহবধূ- স্বামী-শশুরসহ ১০ জনের বিরুদ্ধে মামলা সরিষাবাড়ীতে নদীতে গোসল করতে গিয়ে শিক্ষার্থী নিখোঁজ বেনাপোলে ৪কেজি গাঁজাসহ ১ আটক জগন্নাথপুরে গাঁজা ও ইয়াবা সহ শাহনাজ গ্রেফতার যশোরে বোমা বানাতে গিয়ে আহত ব্যক্তির মৃত্যু নাটোরে ৪ দফা দাবী বাস্তবায়নে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং সংগ্রাম পরিষদের মানববন্ধন ভ্রাম্যমান খাদ্য বিক্রেতাদের প্রশিক্ষণ নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাবার বিক্রয়ে প্রত্যয় ব্যক্ত ভ্রাম্যমান খাদ্য বিক্রেতাদের ১০৬ যাত্রী নিয়ে অদৃশ্য সেই ট্রেনের খোঁজ মেলেনি ১১০ বছরেও ক্রুজ ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালালো উত্তর কোরিয়া বিয়ে পীড়িতে বসলেন মাহি সিলেটে এটিএম বুথ থেকে ২৪ লাখ টাকা লুট এহসান গ্রুপে যুক্ত বক্তাদের তালিকা হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা থাকছে না: শিক্ষামন্ত্রী সুন্দরগঞ্জের বন্যা সহনশীলতা বিষয়ক মতবিনিময় লালপুরে ট্রেনের ধাক্কায় পথচারীর মৃত্যু ভারতের পেট্রাপোল বন্দরে জায়গা সংকটে ব্যাহত হচ্ছে রফতানি বানিজ্য নাটোরে জেলা মহিলা আ’লাীগের কর্মীসভা অনুষ্ঠিত পীরগঞ্জে অবৈধভাবে করতোয়া নদী থেকে বালু উত্তোলন করায় হুমকির মুখে ফসলি জমি ও ঘরবাড়ি কুয়াকাটা সৈকত সংলগ্ন সমুদ্রে মাছ ধরা ট্রলার নিমজ্জিত

বগুড়ায় আলোচিত ধর্ষণ মামলায় ইউপি সদস্য আমজাদ কে গ্রেফতার করেছে র‍্যাব

Spread the love
সুমন কুমার সাহা, সারিয়াকান্দি সংবাদ দাতাঃ
বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কামাল পুর ইউনিয়ন এর ইউপি সদস্য আমজাদ হোসেন(৪৫) কে গ্রেফতার করেছে র‍্যাব-১২ বগুড়ার একটি চৌকস টিম। (৩রা সেপ্টেম্বর ২০২১) শুক্রবার রাতে বগুড়া শহরের সাথমাথা এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার কামালপুর ইউনিয়নের ইছামারা গ্রামের মৃত ছাত্তার প্রামানিকের ছেলে এবং ইছামামারা ৫নং ওয়ার্ড এর ইউপি সদস্য।
উল্যেখ্য, সারিয়াকান্দি উপজেলার এক ভুক্তভোগী নারী কর্তৃক থানায় একটি লিখিত অভিযোগ ও তদন্ত পুর্বক তার বিরুদ্ধে ধর্ষন মামলা নেয় থানা পুলিশ।
অভিযোগ সূত্রে জানা যায় , যমুনা নদী ভাঙনের শিকার ঐ নারীর দারিদ্রতার সুযোগ নিয়ে ইউপি সদস্য আমজাদ তাকে বিভিন্ন সময়ে একাধিকবার ধর্ষণ করেছেন। ঘটনার দিন ভোরে ঐ নারীর ঘরে প্রবেশ করেন ইউপি সদস্য আমজাদ। এ সময় ঘটনাটি দেখে ফেলেন ভুক্তভোগী নারীর মেয়ে। ওই সময় সে (মেয়ে) আমজাদের পড়নের লুঙ্গি ধরে টানাটানি করা শুরু করে। এর একপর্যায়ে আমজাদ ঘর থেকে কৌশলে বের হয়ে পালিয়ে যান।
এর পর থেকে পলাতক ছিলেন তিনি। এছাড়াও বাদিকে হুমকি ধামকি মারধোর করেন ঐ মেম্বারের লোকজন। বিষয় টা স্থানীয় ভাবে মীমাংসা করার চেষ্টা করাহচ্ছিলো।
গ্রেফতারের বিষয় টা নিশ্চিত করে বগুড়া র‍্যাব-১২ এর কম্পানি কমান্ডার ও স্কোয়াড্রন লিডার সোহরাব হোসেন প্রতিবেদক শিবলী সরকার কে বলেন, ধর্ষন মামলার আসামী ঐ ইউপি সদস্য দির্ঘদিন যাবত পলাতক ছিলেন। আমরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে বগুড়া শহরের সাতমাথা এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হই। পরে তাকে বগুড়া সদর থানা পুলিশের কাছে সোপর্দ করেছি।
বগুড়া জেলার সারিকয়াকান্দি উপজেলার কামালপুর গ্রামের এক গৃহবধূর স্বামী মানসিক প্রতিবন্ধী হওয়ায় সেই সুযোগে মোঃ আমজাদ হোসেন (৫০) উক্ত গৃহবধূকে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিত। ভিকটিম এ প্রস্তাবে রাজি না হওয়ায় মোঃ আমজাদ হোসেন ভিকমিটকে গত ০৪/০৮/২১ ইং তারিখ ধর্ষন করে। আসামী মোঃ আমজাদ হোসেন সারিয়াকান্দি থানার ০২নং কামালপুর ইউনিয়নের ০৫নং ওয়ার্ডের মেম্বার। ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। এ ঘটনার পর থেকেই র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের গোয়েন্দা দল ও কয়েকটি আভিযানিক দল অপরাধীকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে জানতে পারে যে, আসামী বগুড়া জেলার থানা এলাকায় আত্মগোপন করে আছে। সুনির্দিষ্ট গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল ০৩ সেপ্টেম্বর ২০২১ তারিখ রাত ২৩.৩০ ঘটিকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ আমজাদ হোসেন (৫০), পিতা-মৃত সাত্তার, সাং- কামালপুর, থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়াকে বগুড়া সদর থানা এলাকা হতে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী ভিকটিমকে ধর্ষনের পর থেকে বিভিন্ন জেলায় আত্মগোপন করে ছিল। আসামীর বিরুদ্ধে এলাকার জনসাধারণের অনেক অভিযোগ রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সারিয়াকান্দি থানায় সোপর্দ করা হয়েছে। আসামীর বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় (সারিয়াকান্দি থানার মামলা নং-০৬ তারিখ ১১/০৮/২১ ইং ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন আইন (সংশোধন-২০০৩) এর ৯(১) মামলা রয়েছে।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ