January 17, 2022, 3:58 am

শিরোনাম :
মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের নাব্যতা রক্ষায় খননকৃত মাটি ফেলতে জমি অধিগ্রহণই ভরসা ঝালকাঠিতে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা খুন ! ছেলেকে স্কুলে ভর্তি করাতে এসে বাবা হলেন লাশ! বরিশালে বাবুগঞ্জে ওসি’র তদারতিতে ৪৮ ঘন্টার মধ্যে গৃহবধূ মরিয়ম হত্যার আসামী গ্রেপ্তার সিলেটের পুলিশ কমিশনার নিশারুল আরিফের সফল কার্যক্রম! র‌্যাব-১০ এর অভিযানে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা হতে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ ডাকাত দলের ০৭ সদস্য গ্রেফতার মৌলভীবাজার গাঁজাসহ মাদক কারবারি আটক কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সুন্দরগঞ্জে এমজেবি-জেজেবি কর্তৃপক্ষের বিরুদ্ধে মানববন্ধন শশুরের আত্মহত্যায় প্ররোচিত মামলায় জামাই আটক কুলাউড়া সরকারি কলেজের শিক্ষার পরিবেশের উন্নয়নে কাজ করে যাব’- মোহাম্মদ আবু জাফর রাজু হিলিতে ভিওআইপি ব্যবসা করার অপরাধে আটক-১ ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট জনবান্ধব ইউএনও’র কর্মপরিকল্পনায় বদলে গেছে ‘তানোর’ হিলিতে ভিওআইপি ব্যবসা করার অপরাধে আটক-১ মাদ্রাসার প্রভাষকের উপর অতর্কিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সড়ক পারাপারে বিদ্যালয়ের সম্মুখে জেব্রা ক্রসিং দেয়ার দাবি শিক্ষার্থীদের কুড়িগ্রামে ডায়রিয়া ওয়ার্ডে বেড সংখ্যার ৫ গুণ রোগী কারিগরি শিক্ষা বোর্ডের সকল শিক্ষার্থীদের করোনাভাইরাস প্রতিরোধী টিকা বাধ্যতামূলক

নাগরপুরে নির্বাচনকে কেন্দ্র করে হামলা গুলিবর্ষন নিহত ১ গুলিবিদ্ধসহ আহত ২

Spread the love

নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধি::

 

টাঙ্গাইলের নাগরপুরে তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য নিবাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুইপক্ষের মধ্যে হামলা সংঘর্ষ ও গুলিবর্ষনের ঘটনা ঘটেছে। এতে ১ ভাই নিহত হয়েছে। গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে ছোট ভাই ও বোন জামাই। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। শুক্রবার সন্ধায় উপজেলার দপ্তিয়র ইউনিয়নের রেহাই পাইকাল গ্রামে এ ঘটনাটি ঘটেছে। নিহতের নাম তোতা শেখ (৪০)। সে উপজেলার দপ্তিয়র ইউনিয়নের রেহাই পাইকাইল গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আক্কেল মেম্বারের ছেলে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতর বাবা মো. আক্কেল আলী।

নিহতের ভাই গুলিবিদ্ধ আহত রফিক শেখ জানান, আমরা পারিবারিক ভাবে আওয়ামী লীগের সমর্থক এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আবুল হাসেমের পক্ষে কাজ করছিলাম। হঠাৎ আমাদের গ্রামের দপ্তিয়র ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীন আমাদের বিরুদ্ধে নির্বাচনে কাজ না করার অভিযোগ আনে। শুক্রবার বিকালে আমরা পাইকেল বটতলা মোড়ে চা খাচ্ছিলাম। এসময় আমাদের সাথে ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুদ্দীনের কথা কাটাকাটি হয়। পড়ে সন্ধ্যায় সাইফুদ্দীন, সুমন, খাজা ও জাহাঙ্গীর অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের উপর অতর্কিত হামলা করে। এসময় পতিপক্ষ আমাদের লক্ষ করে গুলি বর্ষন করলে আমার পায়ে গুলি লাগে। মুহর্তের মধ্যে গোটা এলাকায় আতংক ছাড়িয়ে পরে। এ ঘটনায় আমার ভাই তোতা শেখ, বোন জামাই বাচ্চু মন্ডল ও আমাকে স্থানীয় লোকজন উদ্ধার করে দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আমার ভাই তোতা শেখ মৃত্যুবরণ করেন। রাত পৌনে নয়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এবিষয়ে সঠিক তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ