May 6, 2021, 12:12 pm

শিরোনাম :
ভারতে একদিনে মৃত্যু ও শনাক্তে রেকর্ড তিন সপ্তাহ পর সব জেলায় চালু গণপরিবহন আবেদন মন্ত্রণালয়ে জমা, অনুমতি পেলেই লন্ডনে রওনা বকশীগঞ্জে ইউনিয়ন পরিষদে হামলা মানবিক সহায়তার টাকা লুট! ৩৩৩ নাম্বারে ফোন করে সহায়তা পেলেন ইসলামপুরে ৪০ অসহায় পরিবার ছিনতাইকারী টানে রিকশা থেকে ছিটকে পড়ে নারীর মৃত্যু মুনিয়া মৃত্যুর ঘটনায় বিচারের দাবিতে কুমিল্লায় মানববন্ধন স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় খালেদা জিয়ার ভাই মেঘালয়ে ১০ কোটি বছর আগের ডাইনোসরের হাড় রুস্তুমপুর এলাকা থেকে ৪১ কেজি গাঁজা সহ ২জন র‌্যাবের হাতে আটক জগন্নাথপুরে সরকারি জমিতে ধান কর্তন তারাগঞ্জে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের মাস্ক ও ইফতার বিতরণ পটুয়াখালীর দুমকিতে ভেঙ্গে পড়লো আয়রন ব্রিজ পটুয়াখালীর দুমকিতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন স্থাপন’র দাবি প্রধানমন্ত্রী বৃহস্পতিবার পীরগঞ্জ মেরিন একাডেমির উদ্ভোধন করবেন নর্থ বেঙ্গল সুগার মিলে গণহত্যা দিবস পালিত পীরগঞ্জে প্রবাসীর মৎস্য ও হাঁসের খামার দখলের চেষ্টা নারায়নগঞ্জের সিদ্দিরগঞ্জে চোরাচালানকৃত শাড়ী ও লেহেঙ্গাসহ ০১ জন গ্রেফতার স্বরাষ্ট্রমন্ত্রীর বৈঠকে হেফাজত নেতাদের চার দাবি আগামী সপ্তাহে আসবে চীনের টিকা

নবীগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে রাতের আধারে প্রায় ৫ শতাধিক চারা গাছ কর্তন

Spread the love
বুলবুল আহমদঃঃ
গাছ কেটে কিশের শত্রুতা! হবিগঞ্জের নবীগঞ্জে শত্রুতা মেটাতে রাতের আধারে কে বা কাহারা ৫ শতাধিক গাছের চারা কর্তন করেছে। এ ব্যাপারে নবীগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করা হয়েছে।
অভিযোগ সুত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের নাদামপুর গ্রামের উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মরহুম বীর মুক্তিযোদ্ধা ছানু মিয়ার বাড়ীতে প্রায় ১৩ একর ভুমিতে মাছের ফিসারীর চারদিকে লাগানে হয় প্রায় ৫ শতাধিক বিভিন্ন জাতের চারা রােপন করেন। গত সোমবার রাতের আধারে কে বা কাহারা গাছের সব চারা গুলো কেটে ফেলে দেয়। পরদিন সকালে বাড়ীর লোকজন তা দেখে হতভম্ব হয়ে যান। এতে এবং বাড়ীর মালিক নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে মঙ্গলবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে মরহুম বীর মুক্তিযোদ্ধা ছানু মিয়ার পুত্র শাহিনুর রহমান অভি বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি সাধরন ডায়েরী করেন। এলাকার লোকজন বলেন, রাতের আধারে গাছের চারা কেটে ফেলে এ কেমন শত্রুুতা করল দুস্কৃতিকারীরা। এটা কোন ধরনের কান্ড? প্রশাসনকে বিষয়টি খতিয়ে দেখার জন্য অনুরোধ জানাচ্ছেন ঐ এলাকার লোকজন।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ