,

শিরোনাম
সারিয়াকান্দিতে শিশু সন্তানকে জোড় পূর্বক কেড়ে নেয়ার চেষ্টা বাবার আতংকে মা তারাগঞ্জেজাতীয়শিক্ষাসপ্তাহউপলক্ষে পুরস্কার বিতরনী ও আলোচনা সভা অনুষ্টিত জগন্নাথপুরে প্রধানমন্ত্রীর পক্ষে জেলা প্রশাসকের ত্রাণ বিতরণ শত শত মাছ ধরা ট্রলার সমুদ্রে ইলিশ নিয়ে মৎস্য বন্দরে ফেরার অপেক্ষায় কুয়াকাটা সৈকতে দু’টি মৃত ডলফিন॥ অবৈধ পথে গরু আমদানি বন্ধের দাবি ঈদের আগমুহূর্তে গরু পরিচর্যায় ব্যস্ত সময় পার করছে হিলি সীমান্তের খামারিরা, ৭টি সংস্থার সঙ্গে এপিএ চুক্তি স্বাক্ষর পিএমও’র ত্রাণের জন্য হাহাকার কিন্তু সরকার সেদিকে কর্ণপাত করছে না- নুরুলহক নুর অতিরিক্ত টোল আদায় করায়) রাণীনগরে কোরবানীর পশুর হাটে জরিমানা আদায় প্রতারকের ফাঁদে ওসি জসীম, অভিযোগের সত্যতা পাওয়া যাচ্ছে না

তারাগঞ্জে ৪ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু

সুমন আহমেদ তারাগঞ্জ(রংপুর)প্রতিনিধি :

 

 

রংপুরের তারাগঞ্জে শিল্পী বেগম(৩৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ওই গৃহবধু 4 সন্তানের জননী বলে জানা গেছে।উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের ঝাঁকুয়াপাড়া গ্রামের এ ঘটনা ঘটেছে। হত্যা না আত্বহত্যা এ নিয়ে স্থানীয় লোকজনের মাঝে ধুম্যজালের সৃষ্টি হয়েছে। পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

 

থানা পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, তারাগঞ্জ উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের ঝাঁকুয়াপাড়া গ্রামের তফসীরের মেয়ে শিল্পী বেগমের সঙ্গে ২০ বছর আগে একই গ্রামের মোস্তাকিম হোসেনের বিয়ে হয়। সংসার জীবনে শিল্পীর ঘরে জন্ম নেয় তিন মেয়ে ও এক ছেলে। মঙ্গলবার দিবাগত রাতে প্রতিদিনের মতো খাওয়া শেষে ওই গৃহবধূ নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। ওই ঘরে তাঁর স্বামীও ছিলেন। সকালে শিল্পী ঘুম থেকে না উঠায় পরিবারের লোকজন কান্নাকাটি শুরু করেন। তাদের কান্না শুনে এলাকার লোকজন জড়ো হলে শ্বশুর বাড়ির লোকজন দাবি করেন শিল্পী অতিরিক্ত ঘুমের ট্যাবলেট খাওয়া মারা গেছে।

খবর পেয়ে তারাগঞ্জ থানার পুলিশ বেলা ২টার দিকে ঘটনাস্থলে যান। শিল্পীর শ্বশুরবাড়ি লোকদের কথায় অমিল পাওয়ায় এবং লাশের গলায় আঘাতের চিহ্ন থাকায় বিকেল সাড়ে ৫টার দিকে লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হন। জানতে চাইলে তারাগঞ্জ থানার ওসি ফারুক আহম্মদ বলেন, ওই নারীর মৃত্যু রহস্যজনক। গলায় আঘাতের চিহ্ন আছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে।

 

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ