May 19, 2022, 11:33 am

তানোরে সাজাপ্রাপ্ত আসামীসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ

তানোরে সাজাপ্রাপ্ত আসামীসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ

সোহেল রানা, (রাজশাহী) তানোর, প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে ৪ বছর থেকে আত্মগোপনে থাকা প্রতারনা মামলায় ২ বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত গ্রেপ্তারী পরোয়ানার পলাতক আসামীসহ ৭ জনকে গ্রেপ্তার করেছেন তানোর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, নওগাঁর সাপাহার থানা এলাকা থেকে গ্রেপ্তার ৪ বছর থেকে আত্মগোপনে থাকা প্রতারনা মামলায় ২ বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত গ্রেপ্তারী পরোয়ানার পলাতক আসামি মনিরুল ইসলাম ওরফে স্বপন (৩২) সে তানোর উপজেলার মোহাম্মদপুর গ্রামের মৃত আমজেদ আলীর পুত্র।

এছাড়াও পৃথক অভিযানে গ্রেপ্তারী পরোয়ানার পলাতক অপর আসামি তালন্দ গ্রামের মৃত মেরু মন্ডলের পুত্র সাইদুর রহমান (৪৪) তার স্ত্রী আনোয়ারা বিবি (৪০), পুত্র আনারুল ইসলাম (২৩) এবং একই গ্রামের মৃত পদা চন্দ্র প্রামানিকের পুত্র স্বপন কুমার প্রামানিক (৪৫)।

অপর দিকে তানোর থানার মামলার আসামি হরিশপুর গ্রামের মৃত আবদুল হামিদের পুত্র তোফাজ্জল হোসেন (৪৫) ও তার ভাই সাইফুল ইসলাম (৪২)কে গ্রেপ্তার করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ১জনকে নওগাঁ জেলার সাপাহার থানা এরাকা থেকে অন্যদেরকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতকে শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ