May 9, 2021, 11:25 pm

শিরোনাম :
যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাবি ভিসির ‘মানবিক নিয়োগ’ টিকবে কি? ২৪ ঘণ্টায় আরো ৫৬ মৃত্যু দণ্ডিত হওয়ায় বিদেশে চিকিৎসা নিতে যেতে পারবেন না খালেদা নতুন নিয়োগপ্রাপ্তদের যোগদান স্থগিত করলো রাবি প্রশাসন ফেরি বন্ধ থাকলেও ঘাটে বাড়িফেরা মানুষের ভিড় যশোরে দু’জনের শরীরে করোনার ইন্ডিয়ান ভ্যারিয়েন্ট ঝিনাইদহের হরিণাকুন্ডু অতিদরিদ্রদের ৪০ দিনের কর্মসূচির নামে কোটি টাকা লুটপাটের পায়তারা কিটের মূল্য কমলেও কমেনি বেসরকারি ল্যাবে করোনা পরীক্ষার ফি খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে মতামত কাল: আইনমন্ত্রী ভারতে একদিনে ৪ হাজারের বেশি মৃত্যুর নতুন রেকর্ড শ্রীমঙ্গলে ১ কোটি ২৫ লাখ টাকার ভারতীয় চশমা—সানগ্লাস আটক চীনা রকেটের ধ্বংসাবশেষ এ সপ্তাহেই আছড়ে পড়বে পৃথিবীতে ইসলামের নামে সহিংসতায় জড়িতরা অমানুষ: স্বরাষ্ট্রমন্ত্রী সেনা প্রত্যাবর্তনে আফগানিস্তানে যুদ্ধবিমান পাঠাবে আমেরিকা আইপিএল স্থগিতে ক্ষতি ২৮৮১ কোটি টাকা ঈদের আগে অস্থির নিত্যপণ্যের বাজার জগন্নাথপুরে ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতিকে প্রাণ নাশের হুমকি জগন্নাথপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা পটুয়াখালীতে একাধিক চুরি, ডাকাতি ও ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী গ্রেফতার

ট্রাম্পের পক্ষে ৩৫ মিলিয়ন ডলার তহবিল সংগ্রহ ইভাঙ্কার

Spread the love

আন্তর্জাতিক ডেস্কঃঃ

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী প্রচারে অংশ নিয়ে ৩৫ মিলিয়ন ডলার তহবিল সংগ্রহের রেকর্ড গড়েছেন তার মেয়ে ইভাঙ্কা ট্রাম্প।  খবর ডেইলি মেইলের।

গত আগস্টের পর থেকে ইভাঙ্কা ট্রাম্প এ পর্যন্ত বাবার পক্ষে ৩০ টি নির্বাচনী অনুষ্ঠানে অংশ নেন। গত চারটি নির্বাচনী ইভেন্টে অংশ নিয়ে ইভাঙ্কা ১৩ মিলিয়ন ডলার সংগ্রহ করলেন ট্রাম্পের পক্ষে।  এর মধ্যে একটি ইভেন্টেই সাড়ে চার মিলিয়ন ডলারের ফান্ড সংগ্রহ করেন ইভাঙ্কা।  এর মধ্য দিয়ে ইভাঙ্কা সাবেক প্রেসিডেন্ট ওবামার তহবিল সংগ্রহের রেকর্ড ভাঙেন।  ২০১৪ সালে ওবামা এক নির্বাচনী সভায় ৩ দশমিক ৮ মিলিয়ন ডলার তহবিল সংগ্রহ করে রেকর্ড গড়েছিলেন।

শনিবার ওহাইওর ওই প্রচারে ইভাঙ্কা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে একজন ‘যোদ্ধা’ হিসেবে অভিহিত করেন।  তিনি বলেন, হোয়াইট হাউসে আরও চার বছরের জন্য ট্রাম্পকে দরকার।

৩ নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনের জন্য ওহাইও একটি ‘ব্যাটলগ্রাউন্ড’ অঙ্গরাজ্য হিসেবে বিবেচিত হচ্ছে। নির্বাচনের আগে সেখানে হাজির হলেন ট্রাম্প-কন্যা ইভাঙ্কা।

ইভাঙ্কা দাবি করেন, প্রেসিডেন্ট ট্রাম্প তাঁর প্রতিশ্রুতির চেয়েও বেশি কিছু দিয়েছেন দেশকে। গত চার বছরে ট্রাম্প যুক্তরাষ্ট্রকে সঠিক পথেই নিয়ে গেছেন।

ইভাঙ্কা বলেন, ‘আমেরিকার এখন অন্য যেকোনো সময়ের চেয়ে হোয়াইট হাউসে আরও চার বছরের জন্য একজন যোদ্ধা দরকার। আমার বাবা প্রতিদিন প্রত্যেকের জন্য কঠোর লড়াই করছেন। এখন তাঁর জন্য, দেশের ভবিষ্যতের জন্য লড়াইয়ের সুযোগ এসেছে আমাদের সামনে।’

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ