May 19, 2022, 11:09 am

টি-টোয়েন্টিতে তামিম খেলবে কিনা তা এখনো জানে বিসিবি

ডেস্ক রিপোর্টঃ গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগ মুহূর্তে সরে দাঁড়ান বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। তখন থেকে বাংলাদেশের টি-টোয়েন্টি দলে নেই তামিম। আর কবে তিনি টি-টোয়েন্টি দলে ফিরবেন, তা এখনো জানে না বোর্ড।

গতকাল সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিসিবির অপারেশন্স কমিটির প্রধান  জালাল ইউনুস বলেন, এখন পর্যন্ত বোর্ড পরিষ্কারভাবে কিছুই জানে না। তবে শিগগিরই এ প্রশ্নের উত্তর পাওয়া যাবে বলে জানান তিনি।

এ বছরই অস্ট্রেলিয়ায় বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। আর এই বিশ্বকাপ পর্যন্ত টি-টোয়েন্টি ফরম্যাট থেকে ছুটি চেয়েছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক। বিসিবিও সেই ছুটি পত্রে ‘হ্যাঁ’ স্বাক্ষর করেছে।

তবে তামিমের অনুপস্থিতে যারাই এত দিন সুযোগ পেয়েছেন তারা কেউই নিজেদের প্রমাণ করতে পারেননি। বিপিএলে দারুণ খেলা মুনিমকেও আফগানিস্তান সিরিজে সুযোগ দেওয়া হয়েছিল। তবে সেই সুযোগ লুফে নিতে ব্যর্থ হয়েছেন মুনিম।তবে তামিম নিজের টি-টোয়েন্টির ভবিষ্যৎ কয়েকদিন পরই জানাবেন বলে জানিয়েছেন নিজেই। তত দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে বিসিবিকে।

এদিকে বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে স্বাক্ষর করেছেন ১৭-১৮ জন ক্রিকেটার। যদিও চুক্তিতে থাকার কথা ছিল ২১ জনের। সামনের বছর থেকে কোন ফরম্যাটে কোন ক্রিকেটারকে কতটুকু পাওয়া যাবে, কেন্দ্রীয় চুক্তিতে তা বেশি প্রাধান্য পাবে।

 

প্রায় দেড় মাস আগে তালিকা প্রকাশ হলেও দক্ষিণ আফ্রিকা সফরে থাকায় চুক্তিপত্রে স্বাক্ষর করার সুযোগ পাননি ক্রিকেটাররা। সেই ব্যস্ততা শেষে এবার আনুষ্ঠানিকতা সারলেন তারা। ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস, টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন ও প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজনের উপস্থিতিতে স্বাক্ষর করেন সাকিব-তামিম-মাহমুদউল্লাহরা

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ