,

শিরোনাম
চিলমারীতে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক রুহুল আমিন বৈষম্য শোষণ বঞ্চনার বিরুদ্ধে কলম ধরেছিলেন কবি নজরুল……জাতীয় স্মরণমঞ্চ গোপালগঞ্জে বাল্যবিবাহ নিরোধ বিষয়ক অরিয়েন্টেশন কাজী ওহিদ হিলিতে ৫০ টাকা কেজি বিক্রি হচ্ছে কলা রাজধানীর কোতয়ালী এলাকা হতে নবাবগঞ্জের চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ’কে গ্রেফতার করেছে র‌্যাব। রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি জব্দ। শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী। আদমদীঘিতে দুর্বৃত্তদের হামলার শিকার ছাত্রলীগ নেতা শাহীন সুষ্ঠু তদন্ত চায়; জানতে চায় হামলাকারী কারা? কুড়িগ্রামে চ্যানেল টুয়েন্টিফোরের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
টাঙ্গাইলের মধুপুরে কাপড়ের দোকানে দুর্ধর্ষ চুরি

টাঙ্গাইলের মধুপুরে কাপড়ের দোকানে দুর্ধর্ষ চুরি

বাবুল রানা মধুপুর(টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের মধুপুরের কুড়ালিয়া ( কেওটাই) বাজারের বংশাই নদীর সংযোগ ব্রীজের পশ্চিম পার্শ্বে বারেক মিয়ার কাপড়ের দোকানে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে।
মালিক সূত্রে জানা যায়, গত সোমবার (৯ই মে) দিবাগত রাতে প্রতিদিনের মতো যথা সময়ে দোকান তালাবদ্ধ করে বাড়িতে চলে যায়। পরদিন মঙ্গলবার সকালে দোকান খুলতে এসে দেখতে পায় তালা ভেঙে কে বা কাহারা দোকানে থাকা সমস্ত কাপড় ও অন্যান্য মালামাল চুরি হয়ে গেছে। তিনি বিষয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় মাতাব্বরদের অবহিত করেন। অনেক খোঁজাখুজি করে কোন সন্ধান না পেয়ে তিনি গতকাল (১০মে) মঙ্গলবার সন্ধ্যায় মধুপুর থানায় একটি জিডি এন্ট্রি করা করেন। দোকানে আনুমানিক প্রায় দুই লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে বলে দোকান মালিক জানান। এলাকাবাসীর অভিযোগ,মাঝে মধ্যেই এলাকায় চুরি সংগঠিত হচ্ছে। সেঁচের মটর থেকে শুরু করে টিউবওয়েল, স্যালো ইঞ্জিনের বাম্প,ভ্যান ও অটোবাইকের ব্যাটারী এমনকি মসজিদের মাইকসেট ব্যাটারীও চুরি হচ্ছে। এলাকাবাসীর ধারনা এলাকার মাদকাসক্ত তরুণেরাই এই সকল চুরি সংগঠিত করছে। অতীতে চুরির ঘটনায় বেশ কয়েকজন মাদকাসক্ত তরুণের জড়িত থাকার প্রমানও পাওয়া যায় বলে এলাকাবাসী জানান। বারবার চুরির ঘটনায় এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পরেছেন। সুষ্ঠু তদন্তের মাধ্যমে এদেরকে খুব দ্রুত আইনের আওতায় আনতে না পারলে এলাকায় আইন শৃঙ্খলার ব্যাপক অবনতির আশংকা করছেন বিশিষ্টজনেরা।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ