May 9, 2021, 10:09 pm

শিরোনাম :
যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাবি ভিসির ‘মানবিক নিয়োগ’ টিকবে কি? ২৪ ঘণ্টায় আরো ৫৬ মৃত্যু দণ্ডিত হওয়ায় বিদেশে চিকিৎসা নিতে যেতে পারবেন না খালেদা নতুন নিয়োগপ্রাপ্তদের যোগদান স্থগিত করলো রাবি প্রশাসন ফেরি বন্ধ থাকলেও ঘাটে বাড়িফেরা মানুষের ভিড় যশোরে দু’জনের শরীরে করোনার ইন্ডিয়ান ভ্যারিয়েন্ট ঝিনাইদহের হরিণাকুন্ডু অতিদরিদ্রদের ৪০ দিনের কর্মসূচির নামে কোটি টাকা লুটপাটের পায়তারা কিটের মূল্য কমলেও কমেনি বেসরকারি ল্যাবে করোনা পরীক্ষার ফি খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে মতামত কাল: আইনমন্ত্রী ভারতে একদিনে ৪ হাজারের বেশি মৃত্যুর নতুন রেকর্ড শ্রীমঙ্গলে ১ কোটি ২৫ লাখ টাকার ভারতীয় চশমা—সানগ্লাস আটক চীনা রকেটের ধ্বংসাবশেষ এ সপ্তাহেই আছড়ে পড়বে পৃথিবীতে ইসলামের নামে সহিংসতায় জড়িতরা অমানুষ: স্বরাষ্ট্রমন্ত্রী সেনা প্রত্যাবর্তনে আফগানিস্তানে যুদ্ধবিমান পাঠাবে আমেরিকা আইপিএল স্থগিতে ক্ষতি ২৮৮১ কোটি টাকা ঈদের আগে অস্থির নিত্যপণ্যের বাজার জগন্নাথপুরে ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতিকে প্রাণ নাশের হুমকি জগন্নাথপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা পটুয়াখালীতে একাধিক চুরি, ডাকাতি ও ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী গ্রেফতার

ঝিকরগাছায় ভ্রাম্যমাণ আদালত কর্তৃক ৪ তলা বিশিষ্ট ভূমিস্থপনা অপসারণ

Spread the love

বিল্লাল হুসাইনঃঃ


যশোরের ঝিকরগাছা উপজেলায়  ভ্রাম্যমাণ আদালতে যশোর-বেনাপোল মহাসড়কের কপোতাক্ষ নদের উপর সেতু পুনঃনির্মাণের কারণে দু’পাশে সরকারি অধিগ্রহণকৃত ভূমি স্থাপনা অপসারণ কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

সেতু পুনঃনির্মাণের লক্ষ্যে সম্প্রতি ২০১৯ সালের আগস্ট মাসে ২,৪০৩ (দুই একর চারশত তিন শতক) ভূমি জেলা প্রশাসকের অনুকূলে অধিগ্রহণ করা হয়। কিন্তু জেলা প্রশাসকের কার্যালয়ের মাধ্যমে ক্ষতিপূরণ পাওয়ার পরও কিছু মালিকগণ মৌখিক ও লিখিত ভাবে নোটিশ পাওয়া সত্ত্বেও স্থাপনা অপসারণ না করায় ভ্রাম্যমাণ আদালতের আওতায় এনে অপসারণ করা হয়।

মঙ্গলবার সকালে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, এক্স্রিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং সড়ক ও জনপদ বিভাগের খুলনা জোনের এষ্টেট ও আইন কর্মকর্তা অনিন্দিতা রায়। এসময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপদ বিভাগের প্রকল্প ব্যবস্থাপক (পশ্চিম) আশরাফুজ্জামান, প্রকল্প উপ ব্যবস্থাপক সৈয়দ গিয়াস উদ্দীন, ঝিকরগাছার সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসান, থানার অফিসার ইনচার্জ  আব্দুর রাজ্জাক সহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উক্ত সময়ে উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ