May 9, 2021, 11:29 pm

শিরোনাম :
যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাবি ভিসির ‘মানবিক নিয়োগ’ টিকবে কি? ২৪ ঘণ্টায় আরো ৫৬ মৃত্যু দণ্ডিত হওয়ায় বিদেশে চিকিৎসা নিতে যেতে পারবেন না খালেদা নতুন নিয়োগপ্রাপ্তদের যোগদান স্থগিত করলো রাবি প্রশাসন ফেরি বন্ধ থাকলেও ঘাটে বাড়িফেরা মানুষের ভিড় যশোরে দু’জনের শরীরে করোনার ইন্ডিয়ান ভ্যারিয়েন্ট ঝিনাইদহের হরিণাকুন্ডু অতিদরিদ্রদের ৪০ দিনের কর্মসূচির নামে কোটি টাকা লুটপাটের পায়তারা কিটের মূল্য কমলেও কমেনি বেসরকারি ল্যাবে করোনা পরীক্ষার ফি খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে মতামত কাল: আইনমন্ত্রী ভারতে একদিনে ৪ হাজারের বেশি মৃত্যুর নতুন রেকর্ড শ্রীমঙ্গলে ১ কোটি ২৫ লাখ টাকার ভারতীয় চশমা—সানগ্লাস আটক চীনা রকেটের ধ্বংসাবশেষ এ সপ্তাহেই আছড়ে পড়বে পৃথিবীতে ইসলামের নামে সহিংসতায় জড়িতরা অমানুষ: স্বরাষ্ট্রমন্ত্রী সেনা প্রত্যাবর্তনে আফগানিস্তানে যুদ্ধবিমান পাঠাবে আমেরিকা আইপিএল স্থগিতে ক্ষতি ২৮৮১ কোটি টাকা ঈদের আগে অস্থির নিত্যপণ্যের বাজার জগন্নাথপুরে ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতিকে প্রাণ নাশের হুমকি জগন্নাথপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা পটুয়াখালীতে একাধিক চুরি, ডাকাতি ও ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী গ্রেফতার

জগন্নাথপুরে শিক্ষককে হত্যা মামলার আসামী করায় স্বারকলিপি

Spread the love

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::


সুনামগঞ্জের জগন্নাথপুরে শিক্ষককে হত্যা মামলার আসামী করায় শিক্ষকবৃন্দের পক্ষ থেকে স্বারকলিপি প্রদান করা হয়েছে। ৪ মে মঙ্গলবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে সুনামগঞ্জ জেলা প্রশাসক বরাবরে প্রদান করা হয়। জগন্নাথপুর উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের ১১৪ জন শিক্ষক স্বাক্ষরিত স্বারকলিপি জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানের হাতে তুলে দেয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, প্রতিবাদী শিক্ষক আতাহার উদ্দিন, গোপাল চন্দ্র দাস, মোহাম্মদ শাহজাহান সিরাজ, নুরুল হক, আলমগীর হোসেন, রূপক কান্তি দে, আতাউর রহমান, রিংকু চন্দ্র দাশ তালুকদার প্রমূখ। যার অনুলিপি সুনামগঞ্জ পুলিশ সুপার, সুনামগঞ্জ জেলা শিক্ষা কর্মকর্তা, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ও জগন্নাথপুর উপজেলা শিক্ষা কর্মকর্তাকে প্রদান করা হয়েছে বলে প্রতিবাদী শিক্ষক আলমগীর হোসেন নিশ্চিত করেছেন।
এতে উল্লেখ করা হয়, বিগত ১৬ এপ্রিল জগন্নাথপুর পৌর এলাকার পূর্ব ভবানীপুর গ্রামে সংঘটিত হত্যাকাণ্ডের প্রেক্ষিতে জগন্নাথপুর থানায় হত্যা মামলা নং-০৯ দায়ের হয়। উক্ত মামলায় জগন্নাথপুর উপজেলাধীন সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক রুহুল আমিনকে আসামী করা হয়। এতে আমরা শিক্ষকবৃন্দ অত্যান্ত মর্মাহত। আমাদের জানা মতে তিনি একজন দক্ষ আদর্শ নীতিবান শিক্ষক। আমরা উক্ত ঘটনার অধিকতর সুষ্ঠ ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে শিক্ষক রুহুল আমিনকে উক্ত মামলা থেকে অব্যাহতি প্রদানের জন্য আবেদন জানাচ্ছি।

// ইয়াসিন //

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ