May 9, 2021, 5:17 pm

শিরোনাম :
যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাবি ভিসির ‘মানবিক নিয়োগ’ টিকবে কি? ২৪ ঘণ্টায় আরো ৫৬ মৃত্যু দণ্ডিত হওয়ায় বিদেশে চিকিৎসা নিতে যেতে পারবেন না খালেদা নতুন নিয়োগপ্রাপ্তদের যোগদান স্থগিত করলো রাবি প্রশাসন ফেরি বন্ধ থাকলেও ঘাটে বাড়িফেরা মানুষের ভিড় যশোরে দু’জনের শরীরে করোনার ইন্ডিয়ান ভ্যারিয়েন্ট ঝিনাইদহের হরিণাকুন্ডু অতিদরিদ্রদের ৪০ দিনের কর্মসূচির নামে কোটি টাকা লুটপাটের পায়তারা কিটের মূল্য কমলেও কমেনি বেসরকারি ল্যাবে করোনা পরীক্ষার ফি খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে মতামত কাল: আইনমন্ত্রী ভারতে একদিনে ৪ হাজারের বেশি মৃত্যুর নতুন রেকর্ড শ্রীমঙ্গলে ১ কোটি ২৫ লাখ টাকার ভারতীয় চশমা—সানগ্লাস আটক চীনা রকেটের ধ্বংসাবশেষ এ সপ্তাহেই আছড়ে পড়বে পৃথিবীতে ইসলামের নামে সহিংসতায় জড়িতরা অমানুষ: স্বরাষ্ট্রমন্ত্রী সেনা প্রত্যাবর্তনে আফগানিস্তানে যুদ্ধবিমান পাঠাবে আমেরিকা আইপিএল স্থগিতে ক্ষতি ২৮৮১ কোটি টাকা ঈদের আগে অস্থির নিত্যপণ্যের বাজার জগন্নাথপুরে ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতিকে প্রাণ নাশের হুমকি জগন্নাথপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা পটুয়াখালীতে একাধিক চুরি, ডাকাতি ও ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী গ্রেফতার

জগন্নাথপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ

Spread the love

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃঃ
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় মাকড়কোনা গ্রামের বাসিন্দা হাজী আবদুল তাহিদ এর বিরুদ্ধে সরকারি স্ট্রিট লাইট ও বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে।
৪ নভেম্বর বুধবার পাইলগাঁও ইউনিয়নের হাড়গ্রামের জয়নাল আবেদিন নামের এক ব্যক্তি জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। এতে উল্লেখ করা হয়, ক্ষমতাধর আ.লীগ নেতা হাজী আবদুল তাহিদ তাঁর ক্ষমতার দাপটে সরকারি স্ট্রিট লাইট রাস্তার কথা বলে নিজ বাড়িতে স্থাপন করেছেন।
এছাড়া গত বছর সরকার কর্তৃক বরাদ্দকৃত মসজিদের ইফতারের টাকা, কবরস্থানে মাটি ভরাটের টাকা ও তেরাউতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মাটি ভরাট কাজের টাকা আত্মসাত করেন। তাঁর এসব আচরণে দলের ভাবমুর্তি নষ্ট হয়েছে এবং সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে পাইলগাঁও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক হাজী আবদুল তাহিদ বলেন, এসব অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। এর প্রমাণ হচ্ছে, অভিযোগকারী জয়নাল আবেদিনকে আমি চিনি না। সুতরাং আমার বিরুদ্ধে আনীত অভিযোগ ভূয়া।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ