,

শিরোনাম
রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি জব্দ। শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী। আদমদীঘিতে দুর্বৃত্তদের হামলার শিকার ছাত্রলীগ নেতা শাহীন সুষ্ঠু তদন্ত চায়; জানতে চায় হামলাকারী কারা? কুড়িগ্রামে চ্যানেল টুয়েন্টিফোরের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমোহন উপজেলার, কালমা ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত। অন্যের বউ ভাগিয়ে বিয়ে করা আলোচিত সেই মোজাফফর ধর্ষণের চেষ্টা মামলায় গ্রেফতার জাতীয় কবির ১২৩তম জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ রাণীনগরে ফুটবল টুর্নামেন্টে পারইল ইউপি দল বিজয়ী নাচোলে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ ; পলাতক ধর্ষককে শরীয়তপুর থেকে গ্রেপ্তার
চু‌রির অ‌ভি‌যো‌গে দুই ভাই গ্রেফতার

চু‌রির অ‌ভি‌যো‌গে দুই ভাই গ্রেফতার

কুড়িগ্রাম প্রতি‌নি‌ধি,

কুড়িগ্রাম সদর উপজেলার হাসপাতাল পাড়া এলাকার একটি বাড়িতে গ্রিল ভেঙে চুরির ঘটনায় দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি তাদের কাছ থেকে ১ লক্ষ ৩৫ হাজার টাকা সহ স্বর্ণালংকার ও অন্যান্য অলংকার এবং মালামাল উদ্ধার করা হয়েছে। বুধবার (১১ মে) রা‌তে জেলা শহ‌রের কৃষ্ণপুর এলাকা থেকে তা‌দের গ্রেফতার করা হয়।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ও‌সি) খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
গ্রেফতাকৃত দুই ভাই কুড়িগ্রাম সদর উপজেলার নাজিরা সরকারপাড়া গ্রামের ইসমাইল হোসেনের পুত্র স্বপন ইসলাম(২৫) ও সাদ্দাম হোসেন(২৮)।
পুলিশ জানায়, গত ১০ মে বিকাল আনুমানিক তিনটা থেকে পাঁচটার সময় বাসায় কেউ না থাকার সুযোগে কৃষ্ণপুর হাসপাতাল পাড়া এলাকার মতিউল ইসলামের বাড়িতে তালাবদ্ধ দরজা ভেঙে নগদ অর্থ সহ প্রায় ৫ লক্ষ টাকার মালামাল চুরি হয়। এরপর সেদিনেই মামলা দায়ের করে ভুক্তভোগী মতিউল ইসলাম। পরদিন (১১ মে) রাতে এক অভিযানে চুরির সাথে জড়িত দুই ব্যক্তিকে সদর উপজেলার কৃষ্ণপুর থেকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে ১ লক্ষ ৩৫ হাজার টাকা সহ স্বর্ণালংকার ও অন্যান্য অলংকার এবং মালামাল উদ্ধার করা হয়।
ওসি খান মো. শাহরিয়ার বলেন, চুরির সাথে জড়িত দুই ব্যক্তি পেশাদার চোর। তার মাদকাসক্ত। ‌গ্রেফতার স্বপনের বিরুদ্ধে চারটি ও সাদ্দাম এর বিরুদ্ধে তিনটি চুরির মামলাও আছে। তাদের আদাল‌তের মাধ‌্যমে কারাগা‌রে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ