January 24, 2022, 11:44 am

শিরোনাম :
শিক্ষক মনিরের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ফরিদগঞ্জে বিষক্রিয়ায় আক্রান্ত করে প্রবাসীর বসতঘরে দুর্ধর্ষ চুরি, আহত ২ “রাষ্ট্রপতি’র পুলিশ পদক পিপিএম-সেবা” পেলেন ফয়ছল মাহমুদ বিয়ানীবাজারে ড্রেজার কর্মীদের আ’ঘাতে নি’হত হাসিব হ’ত্যার বিচারের দাবীতে মানববন্ধন রাষ্ট্রপতি পদক পেয়েছেন পিবিআই যশোরের এসপি রেশমা শারমিন বাংলাদেশ প্রেসক্লাব গাইবান্ধা সদর উপজেলা শাখার কমিটি অনুমোদন যশোরে ৩৫ জনের শরীরে ওমিক্রন শনাক্ত কামরাঙ্গীরচর এলাকা হতে ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় চুনারুঘাটে বিরল প্রজাতির চিতা বিড়ালকে পিটিয়ে মেরে উল্লাস জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা কচুয়ায় এক মহিলাকে গাজা সহ আটক করেছে পুলিশ রিশিকুল ইউপি চেয়ারম্যান টুলুর বিরুদ্ধে কাজীর চাকরি দেয়ার নামে অর্থ আত্মসাৎতের অভিযোগ রাজশাহীর মোহনপুর থানা পুলিশের অভিযানে গ্রেফতার ৫ হিলিতে হঠাৎ করে গুড়ি গুড়ি বৃষ্টির কারনে আলু নিয়ে দুশ্চিন্তায় কৃষক মুন্সিগঞ্জের সিরাজদীখান এলাকা হতে ৮৬০ বোতল ফেনসিডিলসহ ০৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব বিশ্ববিদ্যালয় শিক্ষকের বাড়ি থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার হিলিতে স্বাস্থ্যবিধি না মানায় পথচারীকে জরিমানা নাটোরে কলহের জেরে স্ত্রী ও শিশু কন্যাকে শ্বাসরোধ করে হত্যা

চলে গেলেন জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু

Spread the love

ডিটেকটিভ ডেস্কঃঃ

চলচ্চিত্র অভিনেতা সাদেক বাচ্চু করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। সোমবার দুপুর ১২টা ৫ মিনিটে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন এই অভিনেতা।

৬৫ বছর বয়সী এ অভিনেতা কিছুদিন ধরেই করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। সোমবার সকালে দুবার তাঁর হার্ট ফেইল হয় বলে জানান চিকিৎসকরা। পরে দুপুর ১২টা ৫ মিনিটে তাঁকে মৃত ঘোষণা করা হয়।

এর আগে রোববার সাদেক বাচ্চুর চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করা হয়। ঠাণ্ডা-জ্বরে আক্রান্ত হলে গত ৭ সেপ্টেম্বর সাদেক বাচ্চু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এরপর ১১ সেপ্টেম্বর তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। একদিন পর তাঁর অবস্থার অবনতি হতে তাঁকে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

সেখানে তিনি কোভিড ইউনিটের নিবিড় পরিচর্যা কেন্দ্র- আইসিইউতে ভর্তি ছিলেন। সাদেক বাচ্চু বাংলা চলচ্চিত্রের অন্যতম খল-অভিনেতা। মঞ্চ ও টিভি নাটক থেকে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন তিনি।

১৯৭৭-৭৮ সালে বিটিভির নিয়মিত শিল্পী হিসেবে অভিনয় শুরু করেন সাদেক বাচ্চু। বিটিভিতে তাঁর অভিনীত প্রথম নাটক প্রথম অঙ্গীকার। তার প্রথম চলচ্চিত্র ছিলো ১৯৮৫ সালে মুক্তিপ্রাপ্ত রামের সুমতি। তিনি বাংলাদেশ ডাক বিভাগের অবসরপ্রাপ্ত কর্মকর্তা।

//ইয়াসিন//

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ