May 9, 2021, 10:51 pm

শিরোনাম :
যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাবি ভিসির ‘মানবিক নিয়োগ’ টিকবে কি? ২৪ ঘণ্টায় আরো ৫৬ মৃত্যু দণ্ডিত হওয়ায় বিদেশে চিকিৎসা নিতে যেতে পারবেন না খালেদা নতুন নিয়োগপ্রাপ্তদের যোগদান স্থগিত করলো রাবি প্রশাসন ফেরি বন্ধ থাকলেও ঘাটে বাড়িফেরা মানুষের ভিড় যশোরে দু’জনের শরীরে করোনার ইন্ডিয়ান ভ্যারিয়েন্ট ঝিনাইদহের হরিণাকুন্ডু অতিদরিদ্রদের ৪০ দিনের কর্মসূচির নামে কোটি টাকা লুটপাটের পায়তারা কিটের মূল্য কমলেও কমেনি বেসরকারি ল্যাবে করোনা পরীক্ষার ফি খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে মতামত কাল: আইনমন্ত্রী ভারতে একদিনে ৪ হাজারের বেশি মৃত্যুর নতুন রেকর্ড শ্রীমঙ্গলে ১ কোটি ২৫ লাখ টাকার ভারতীয় চশমা—সানগ্লাস আটক চীনা রকেটের ধ্বংসাবশেষ এ সপ্তাহেই আছড়ে পড়বে পৃথিবীতে ইসলামের নামে সহিংসতায় জড়িতরা অমানুষ: স্বরাষ্ট্রমন্ত্রী সেনা প্রত্যাবর্তনে আফগানিস্তানে যুদ্ধবিমান পাঠাবে আমেরিকা আইপিএল স্থগিতে ক্ষতি ২৮৮১ কোটি টাকা ঈদের আগে অস্থির নিত্যপণ্যের বাজার জগন্নাথপুরে ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতিকে প্রাণ নাশের হুমকি জগন্নাথপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা পটুয়াখালীতে একাধিক চুরি, ডাকাতি ও ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী গ্রেফতার

গোয়েন্দা পুলিশের অভিযানে কুরিয়ার সার্ভিস থেকে এক কোটি ৩৪ লাখ টাকার নকল সিগারেট জব্দ!

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান ::
রাজশাহী থেকে এসএ পরিবহনে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে পাঠানো হচ্ছিল বিপুল পরিমাণ নকল সিগারেট। তবে পুলিশের জালে আটকা পড়েছে এক কোটি ৩৪ লাখ ৬৯ হাজার টাকার নকল সিগারেটের চালান। রোববার (০১ নভেম্বর) দিবাগত রাতে নগরীর কুমারপাড়া এলাকার এসএ পরিবহনের বুকিং অফিসের গুদাম থেকে এসব সিগারেট জব্দ করা হয়েছে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করতে সক্ষম হন নগর গোয়েন্দা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো যথাক্রমে, কাভার্ডভ্যান চালক নগরীর মেহেরচন্ডি এলাকার ওয়াহাব আলীর ছেলে নবাব আলী (৩০), এসএ পরিবহনের শাখা ব্যবস্থাপক লিটন চন্দ্র সূত্রধর (৪৩), প্রতিষ্ঠানটির পার্সেল সহকারী সাফিউল আলম (৩৮) ও ইউসুফ আলী (৪০) নামের চার আসামী। এ ঘটনায় নগরীর বোয়ালিয়া মডেল থানায় ওই চারজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়। এছাড়াও উক্ত মামলায় অজ্ঞাতনামা আরও ৫-৭ জনকে আসামি করা হয়েছে।
নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার আবু আহাম্মদ আল মামুন এ তথ্য নিশ্চিত করে গণমাধ্যম কর্মীদের বলেন, এ ঘটনায় সোমবার (০২ নভেম্বর) বিকেলের দিকে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা করা হয়েছে। মামলায় ওই চারজনকে আসামি করা হয়। এই মামলায় অজ্ঞাতনামা আরও বেশ কয়েকজনকেও আসামি করা হয়েছে। বিকেল ৪টার দিকে গ্রেফতারকৃত আসামীদের পুলিশ হেফাজতে আদালতে নেয়া হয়েছে।  জিজ্ঞাসাবাদের জন্য তাদের রিমান্ডের আবেদনও জানানো হয়েছে।
এ বিষয়ে রাজশাহী নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, সঠিক সংবাদের ভিত্তিতে রোববার দিবাগত রাত পৌনে ৯টার দিকে নগর গোয়েন্দা পুলিশের এসআই ছয়ফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে এসএ পরিবহনের বুকিং অফিসের টিনসেড গুদামে অভিযান চালান। ওই সময় রাজস্ব ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন স্থানে নকল সিগারেট সরবরাহ কালে ওই চারজনকে গ্রেফতার করে পুলিশ।
সেখান থেকে এক হাজার প্যাকেট পাইলট, সাড়ে ছয় হাজার প্যাকেট গোল্ড লিফ এবং ৯ হাজার প্যাকেট স্টার সিগারেট জব্দ করা হয়। এর মধ্যে দুই লাখ ৬৮ হাজার ৮০০ গোল্ডলিফ, পাইলট ও ডার্বি সিগারেটের মোড়ক, পাঁচ লক্ষাধিক রাজস্ব স্ট্যাম্প, চারটি ডেলিভারি চালান ও ক্যাশ মেমো। জব্দকৃত মালামালের আনুমানিক মূল্য এক কোটি ৩৪ লাখ ৬৯ হাজার টাকা বলে ধারনা করা হচ্ছে।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ