,

শিরোনাম
রাজধানীর কোতয়ালী এলাকা হতে নবাবগঞ্জের চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ’কে গ্রেফতার করেছে র‌্যাব। রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি জব্দ। শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী। আদমদীঘিতে দুর্বৃত্তদের হামলার শিকার ছাত্রলীগ নেতা শাহীন সুষ্ঠু তদন্ত চায়; জানতে চায় হামলাকারী কারা? কুড়িগ্রামে চ্যানেল টুয়েন্টিফোরের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমোহন উপজেলার, কালমা ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত। অন্যের বউ ভাগিয়ে বিয়ে করা আলোচিত সেই মোজাফফর ধর্ষণের চেষ্টা মামলায় গ্রেফতার জাতীয় কবির ১২৩তম জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ রাণীনগরে ফুটবল টুর্নামেন্টে পারইল ইউপি দল বিজয়ী

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আবু জাফর চান মিয়া স্যার আর নেই

কাজী ওহিদ- গোপালগঞ্জ জেলা প্রতিনিধি-

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি, মুকসুদপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও মুকসুদপুর আইডিয়াল বিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ আবু জাফর চান মিয়া আজ ১৩ মে শুত্রুবার সকাল ৮.৫০ মিনিটে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।
তিনি স্ত্রী,৩ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। আজ সকালে তার শরীরে সামান্য সমস্যা দেখা দিলে ডায়বেটিস পরীক্ষা করানোর উদ্দেশ্য তিনি মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। কিছুক্ষনের মধ্যেই তিনি সেখানে মৃত্যু বরন করেন। উল্লেখ্য,তার মেঝে ছেলে মোস্তফা কামাল ঢাকা বিভাগের দোহার থানার অফিসার ইনচার্জ হিসেবে কর্মরত রয়েছেন।
তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার ও গোপালগঞ্জ-১ আসনের সংসদ সসদ্য জনাব মুহাম্মদ ফারুক খান এমপি, মুকসুদপুর উপজেলা আওয়ামীলগের সভাপতি মেয়র এ্যাডঃ আতিকুর রহমান মিয়া ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মুকসুদপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রবিউল আলম সিকদার,উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান লেবু,উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক সাংবাদিক কাজী মোঃ ওহিদুল ইসলাম,গোবিন্দপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউ,পি চেয়ারম্যান মোঃ ওবাইদুল ইসলাম ও সাধারন সম্পাদক ইলিয়াচ হোসেন গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ