,

শিরোনাম
চিলমারীতে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক রুহুল আমিন বৈষম্য শোষণ বঞ্চনার বিরুদ্ধে কলম ধরেছিলেন কবি নজরুল……জাতীয় স্মরণমঞ্চ গোপালগঞ্জে বাল্যবিবাহ নিরোধ বিষয়ক অরিয়েন্টেশন কাজী ওহিদ হিলিতে ৫০ টাকা কেজি বিক্রি হচ্ছে কলা রাজধানীর কোতয়ালী এলাকা হতে নবাবগঞ্জের চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ’কে গ্রেফতার করেছে র‌্যাব। রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি জব্দ। শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী। আদমদীঘিতে দুর্বৃত্তদের হামলার শিকার ছাত্রলীগ নেতা শাহীন সুষ্ঠু তদন্ত চায়; জানতে চায় হামলাকারী কারা? কুড়িগ্রামে চ্যানেল টুয়েন্টিফোরের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
গোদাগাড়ীতে বাসের চাকা ফেটে আহত ২০

গোদাগাড়ীতে বাসের চাকা ফেটে আহত ২০

সোহেল রানা,(রাজশাহী) তানোর,

রাজশাহীর গোদাগাড়ীতে চাকা ফেটে যাত্রীবাহি বাস উল্টে আহত হয়েছে অন্তত ২০ জন। এই ঘটনায় কোন নিহতের খবর পাওয়া যায়নি।

বুধবার (১১ মে) দুপুর দেড়টার দিকে গোদাগাড়ী পৌর এলাকার সিএনবি নামক জায়গায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বুধবার দুপুৃরে রাজশাহী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহিবাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলো। বাসের চাকা হঠাৎ ফেটে গেলে বাম দিকে বেঁকে গিয়ে বৈদ্যুতিক পোলে ধাক্কা দিয়ে বাসটি উল্টে যায়। এই সময় বাসের নিচে ও ভেতরে চাপা পড়ে যাত্রীরা।

স্থানীয়রা পুলিশ ও গোদাগাড়ী ফায়ার সর্ভিসকে খবর দিলে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌছে যাত্রীদের দ্রুত উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শষ্যা বিশিষ্ঠ হাসপাতালে ভর্তি করে।

এই বিষয়ে গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, এই ঘটনায় প্রায় ২০ জন আহত হতে পারে তবে নিহতের কোন ঘটনা এখন পর্যন্ত ঘটেনি। ১৫ জন আহত যাত্রীকে গোদাগাড়ী ও ২ জন আহত যাত্রীকে মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়েছে বলে জানান।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ