May 6, 2021, 9:09 am

শিরোনাম :
ভারতে একদিনে মৃত্যু ও শনাক্তে রেকর্ড তিন সপ্তাহ পর সব জেলায় চালু গণপরিবহন আবেদন মন্ত্রণালয়ে জমা, অনুমতি পেলেই লন্ডনে রওনা বকশীগঞ্জে ইউনিয়ন পরিষদে হামলা মানবিক সহায়তার টাকা লুট! ৩৩৩ নাম্বারে ফোন করে সহায়তা পেলেন ইসলামপুরে ৪০ অসহায় পরিবার ছিনতাইকারী টানে রিকশা থেকে ছিটকে পড়ে নারীর মৃত্যু মুনিয়া মৃত্যুর ঘটনায় বিচারের দাবিতে কুমিল্লায় মানববন্ধন স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় খালেদা জিয়ার ভাই মেঘালয়ে ১০ কোটি বছর আগের ডাইনোসরের হাড় রুস্তুমপুর এলাকা থেকে ৪১ কেজি গাঁজা সহ ২জন র‌্যাবের হাতে আটক জগন্নাথপুরে সরকারি জমিতে ধান কর্তন তারাগঞ্জে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের মাস্ক ও ইফতার বিতরণ পটুয়াখালীর দুমকিতে ভেঙ্গে পড়লো আয়রন ব্রিজ পটুয়াখালীর দুমকিতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন স্থাপন’র দাবি প্রধানমন্ত্রী বৃহস্পতিবার পীরগঞ্জ মেরিন একাডেমির উদ্ভোধন করবেন নর্থ বেঙ্গল সুগার মিলে গণহত্যা দিবস পালিত পীরগঞ্জে প্রবাসীর মৎস্য ও হাঁসের খামার দখলের চেষ্টা নারায়নগঞ্জের সিদ্দিরগঞ্জে চোরাচালানকৃত শাড়ী ও লেহেঙ্গাসহ ০১ জন গ্রেফতার স্বরাষ্ট্রমন্ত্রীর বৈঠকে হেফাজত নেতাদের চার দাবি আগামী সপ্তাহে আসবে চীনের টিকা

গোদাগাড়ীতে এক নারী সবজি বিক্রেতাকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ’ আটক-৩

Spread the love
রুহুল আমীন খন্দকার, ব্যুরো প্রধান ::
রাজশাহীর গোদাগাড়ীতে নারী সবজি বিক্রেতাকে (৪০) দলবেঁধে ধর্ষণের অভিযোগে তিনজনকে আটক করেছে থানা পুলিশ। শনিবার (৩১শে অক্টোবর) ২০২০ ইং রাতে উপজেলার দেওপাড়া ইউনিয়নের ধামিলা লাড্ডুর মোড়ে মুন্টির আমবাগানে এ ধর্ষণের ঘটনা ঘটে।
আটককৃতরা হলেন যথাক্রমে,  রাজশাহীর পবা উপজেলার দামকুড়া থানার বিনদারামপুর গ্রামের মোকসেদ আলীর ছেলে শুকুর (৪০), গোদাগাড়ী উপজেলার ধামিলা গ্রামের সাইফুল ইসলামের ছেলে রনি (৩০) এবং মৃত আবু জাকিরের ছেলে বাবু (৪৫)। ওই তরুণীর মৌখিক অভিযোগের ভিত্তিতেই তিনজনকে আটক করে পুলিশ। এর পর রাতেই গোদাগাড়ী থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।
রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ গণমাধ্যম কর্মীদের জানান, ধর্ষণের শিকার ওই নারী রাজশাহীর তানোর উপজেলার বাসিন্দা। তবে তিনি বর্তমানে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকায় ভাড়া থাকেন এবং সবজি বিক্রি করে সংসার চালান। পাওনা টাকা আনতে গিয়ে ধর্ষণের শিকার হন বলে তিনি অভিযোগ করেছেন।
ওসি মাসুদ পারভেজ বলেন, তিনি প্রথমে কাশিয়াডাঙ্গা থানায় এসে অভিযোগ করেন। এরপর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে একজনকে আটক করা হয়। পরে দামকুড়া থানা ও গোদাগাড়ী মডেল থানাসহ তিন থানা মিলে যৌথ অভিযান চালিয়ে অপর দুইজনকে আটক করতে সক্ষম হয়েছি। রাতে তিনজনকেই গোদাগাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, ধর্ষণের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ওই তরুণী নিজে বাদি হয়ে মামলা দায়ের করেছেন। রবিবার (০১ নভেম্বর) দুপুরের দিকে আসামীদের পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। একই সঙ্গে ওই নারীর ডাক্তারী পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (ওসিসি)-তে পাঠানো হয়।
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ