September 21, 2021, 4:26 am

শিরোনাম :
সৌদি প্রবাসী বাংলাদেশী যুবকের ৬৭ দিন অপেক্ষার পর মরদেহ পেল স্বজনরা মৌলভীবাজারে শ্রীহট্ট সাহিত্য সংসদের কমিটি গঠন ১৯ বিজিবি ক্যাম্পের নামে জায়গা দখল জেলা প্রশাসক বরাবরে অভিযোগ লালপুরে তোহিদুল ইসলাম বাঘার গনসংযোগ ও উঠান বৈঠক গাবতলীর কাগইলে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন বেনাপোলে ছোট ভাইয়ের তিন সদস্যকে কুপিয়ে জখম করেছে বড় ভাই ২৪ ঘণ্টায় ৩৮ মৃত্যু, শনাক্ত ১৯০৭ লালপুরে বৃদ্ধের বিষপানে আত্মহত্যা যশোরে ভেজাল মবিল কারাখানায় বিপুল পরিমান মবিল জব্দ যশোরের পল্লীতে কুকুরের কামড়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ২৫ জন তারাগঞ্জে আবারও প্রতীমা ভাংচুর; আটক-২ লালপুরে মনোয়ন প্রত্যাশীদের জনপ্রিয়তার জরিপ সভা অনুষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠানে উদীয়মান তরুণ সংঘের বৃক্ষরোপণ ইসলামপুরের নিখোঁজ ৩ মাদরাসা শিক্ষার্থী উদ্ধার হলো ঢাকায় ভোলায় নবীকে নিয়ে অবমাননায় প্রতিবাদ সমাবেশ পটুয়াখালীতে যৌতুকের বলি গৃহবধূ- স্বামী-শশুরসহ ১০ জনের বিরুদ্ধে মামলা সরিষাবাড়ীতে নদীতে গোসল করতে গিয়ে শিক্ষার্থী নিখোঁজ বেনাপোলে ৪কেজি গাঁজাসহ ১ আটক জগন্নাথপুরে গাঁজা ও ইয়াবা সহ শাহনাজ গ্রেফতার যশোরে বোমা বানাতে গিয়ে আহত ব্যক্তির মৃত্যু

কেশবপুরে টিকিট কেটে মাছ শিকার দিন দিন জনপ্রিয় হচ্ছে

Spread the love

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর)ঃঃ

যশোরের কেশবপুর উপজেলায় টিকিট কেটে মাছ শিকার দিন দিন জনপ্রিয়  হয়ে উঠছে। গত দেড় মাসে উপজেলার ৪টি পুকুরে টিকিট কেটে ছিপে মাছ শিকারের প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার উপজেলার মাদারডাঙ্গা গ্রামে টিকিট কেটে ছিপে মাছ শিকারের দৃশ্য উপভোগ করতে শত শত মানুষের উপস্থিত হয় । এর আগে উপজেলার পাঁজিয়া ইউনিয়নের নেপাকাটি গ্রামের আজিজুর রহমানের পুকুর, কেশবপুর সরকারি ডিগ্রি কলেজের পুকুর ও ভোগতীনরেন্দ্রপুর গ্রামের বিল্লাল হোসেনের পুকুরে টিকিটের মাধ্যমে মাছ শিকারের অনুষ্ঠিত হয়েছে।

এসব মাছ শিকার প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলা থেকে দক্ষ মাছ শিকারিরা হুইল ও ছিপের মাধ্যমে মাছ শিকার করতে অংশ গ্রহণ করছে । সকাল ৬ টা থেকে সন্ধ্যা পর্যন্ত মাছ শিকারের প্রতিযোগিতা চলে। আর  দৃশ্য উপভোগ করার জন্য স্থানীয় অধিবাসীসহ  পাশ্ববর্তী বিভিন্ন জেলা উপজেলা থেকেও লোকজন  উপস্থিত হন। শুক্রবার উপজেলার মাদারডাঙ্গা গ্রামের আহমদ আলীর পুকুরে মাছ শিকার উপভোগ করতে উপস্থিত হয় স্থানীয় পুরুষের পাশাপাশি নারী শিশুরাও।

মাদারডাঙ্গা গ্রামের মাছ শিকার দেখতে আসা উপজেলার ব্যাসডাঙ্গা গ্রামের আকবর হোসেন (৪০) বলেন, সম্প্রতি কেশবপুরের বিভিন্ন এলাকায় মাছ ধরার প্রতিযোগিতা দেখার জন্য সব বয়সী মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। উপজেলার ভোগতি গ্রাম থেকে আসা আলামিন (২০) বলেন, উপজেলার সবকটি পুকুরে মাছ ধরার প্রতিযোগিতা উপভোগ করেছি।নেপাকাটি গ্রামের নজরুল ইসলাম ও ভোগতি নরেন্দ্রপুর গ্রামের বিল্লাল হোসেনের পুকুরে মাছ শিকারের দৃশ্য দেখে খুবই আনন্দ পেয়েছি।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ