May 9, 2021, 10:41 pm

শিরোনাম :
যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রাবি ভিসির ‘মানবিক নিয়োগ’ টিকবে কি? ২৪ ঘণ্টায় আরো ৫৬ মৃত্যু দণ্ডিত হওয়ায় বিদেশে চিকিৎসা নিতে যেতে পারবেন না খালেদা নতুন নিয়োগপ্রাপ্তদের যোগদান স্থগিত করলো রাবি প্রশাসন ফেরি বন্ধ থাকলেও ঘাটে বাড়িফেরা মানুষের ভিড় যশোরে দু’জনের শরীরে করোনার ইন্ডিয়ান ভ্যারিয়েন্ট ঝিনাইদহের হরিণাকুন্ডু অতিদরিদ্রদের ৪০ দিনের কর্মসূচির নামে কোটি টাকা লুটপাটের পায়তারা কিটের মূল্য কমলেও কমেনি বেসরকারি ল্যাবে করোনা পরীক্ষার ফি খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে মতামত কাল: আইনমন্ত্রী ভারতে একদিনে ৪ হাজারের বেশি মৃত্যুর নতুন রেকর্ড শ্রীমঙ্গলে ১ কোটি ২৫ লাখ টাকার ভারতীয় চশমা—সানগ্লাস আটক চীনা রকেটের ধ্বংসাবশেষ এ সপ্তাহেই আছড়ে পড়বে পৃথিবীতে ইসলামের নামে সহিংসতায় জড়িতরা অমানুষ: স্বরাষ্ট্রমন্ত্রী সেনা প্রত্যাবর্তনে আফগানিস্তানে যুদ্ধবিমান পাঠাবে আমেরিকা আইপিএল স্থগিতে ক্ষতি ২৮৮১ কোটি টাকা ঈদের আগে অস্থির নিত্যপণ্যের বাজার জগন্নাথপুরে ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতিকে প্রাণ নাশের হুমকি জগন্নাথপুরে কলেজ ছাত্রীর আত্মহত্যা পটুয়াখালীতে একাধিক চুরি, ডাকাতি ও ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী গ্রেফতার

কেরানীগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

Spread the love

শরীফ হাসান,দোহার (ঢাকা) প্রতিনিধিঃঃ

ঢাকার অদূরে  দক্ষিণ কেরানীগঞ্জে র‍্যাবের পৃথক অভিযান চালিয়ে ৯০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)- এর সদস্যরা। গ্রেফতারকৃতরা হলেন মোছাঃ সোনিয়া আক্তার (৩২)  ও মোঃ ওবায়দুল্লাহ মমিন (২৫)।

গতকাল বুধবার (২১ অক্টোবর) রাতে  র‌্যাব-১০ সিপিসি-২, কেরানীগঞ্জ  ক্যাম্পের ভারপ্রাপ্ত  কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ ও স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক আমিনুল ইসলামের নেতৃত্বে দক্ষিন কেরাণীগঞ্জের হাসনাবাদ এলাকায় মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে সোনিয়াকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৫০০ পিস ইয়াবা, ১ টি মোবাইল ও নগদ ১৯৫ টাকা  জব্দ করা হয়।

অপরদিকে, গোপান সংবাদের ভিত্তিতে দক্ষিন কেরাণীগঞ্জের বসুন্ধরা এলাকা থেকে মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে মমিনকে  গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৪০০ পিস ইয়াবা, ১ টি মোবাইল ও নগদ ১৫০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১০ সিপিসি-২, কেরাণীগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক আমিনুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে জানা যায় গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। তাদের বিরুদ্ধে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ