January 17, 2022, 3:32 am

শিরোনাম :
মোংলা-ঘোষিয়াখালী চ্যানেলের নাব্যতা রক্ষায় খননকৃত মাটি ফেলতে জমি অধিগ্রহণই ভরসা ঝালকাঠিতে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা খুন ! ছেলেকে স্কুলে ভর্তি করাতে এসে বাবা হলেন লাশ! বরিশালে বাবুগঞ্জে ওসি’র তদারতিতে ৪৮ ঘন্টার মধ্যে গৃহবধূ মরিয়ম হত্যার আসামী গ্রেপ্তার সিলেটের পুলিশ কমিশনার নিশারুল আরিফের সফল কার্যক্রম! র‌্যাব-১০ এর অভিযানে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা হতে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ ডাকাত দলের ০৭ সদস্য গ্রেফতার মৌলভীবাজার গাঁজাসহ মাদক কারবারি আটক কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিপুল পরিমাণ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার সুন্দরগঞ্জে এমজেবি-জেজেবি কর্তৃপক্ষের বিরুদ্ধে মানববন্ধন শশুরের আত্মহত্যায় প্ররোচিত মামলায় জামাই আটক কুলাউড়া সরকারি কলেজের শিক্ষার পরিবেশের উন্নয়নে কাজ করে যাব’- মোহাম্মদ আবু জাফর রাজু হিলিতে ভিওআইপি ব্যবসা করার অপরাধে আটক-১ ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস জাফলং ইউনিটের জলবায়ু ধর্মঘট জনবান্ধব ইউএনও’র কর্মপরিকল্পনায় বদলে গেছে ‘তানোর’ হিলিতে ভিওআইপি ব্যবসা করার অপরাধে আটক-১ মাদ্রাসার প্রভাষকের উপর অতর্কিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সড়ক পারাপারে বিদ্যালয়ের সম্মুখে জেব্রা ক্রসিং দেয়ার দাবি শিক্ষার্থীদের কুড়িগ্রামে ডায়রিয়া ওয়ার্ডে বেড সংখ্যার ৫ গুণ রোগী কারিগরি শিক্ষা বোর্ডের সকল শিক্ষার্থীদের করোনাভাইরাস প্রতিরোধী টিকা বাধ্যতামূলক

কাজী নজরুল ইসলাম কলেজের সামনে মৃত্যু ফাঁদ!

Spread the love

লোটাস আহমেদ শুভ, যশোর প্রতিনিধি ঃঃ

 

 

যশোরে একই স্থানে প্রায়ই ঘটে চলে সড়ক দুর্ঘটনা। এক মাস পার না হতেই একই জায়গায় তিন তিনটি দুর্ঘটনা ঘটেছে। এই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে তিনজন। এতে হতাহত হয়েছেন বেশ কয়েকজন। স্থানটি যশোর সদরের কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সামনে রাস্তা। এই জায়গাটি যেন মৃত্যু ফাঁদ!

শনিবার সন্ধ্যায় ট্রাকের সাথে থ্রি হুইলারের সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরো সাতজন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজন যশোর সদর হাসপাতালে ভর্তি আছেন।

নিহতরা হলেন, ঝিনাইদহের আরিপপুর এলাকার আব্দুল মোতালেবের ছেলে থ্রি হুইলার চালক রুহুল আমিন (৩২), আব্দুল কাদেরের ছেলে ইউসুফ আলী (৪০)। আহতরা হলেন, একই গ্রামের মোনায়ার হোসেন (৫৬) ও আব্দুল বারেকের ছেলে সোহবার হোসেন (৪৫)।

আহত সোহরাব জানান, শনিবার বিকালে পিকনিকের গাড়ি ভাড়া করতে থ্রি-হুইলার যোগে হতাহতরা ৯ জন যশোরে আসেন। সন্ধ্যায় তারা ফিরে যাচ্ছিলেন। পথিমধ্যে কাজী নজরুল ইসলম ডিগ্রি কলেজের সামনে আসলে পিছন একটি মালবাহী ট্রাকের সাথে তাদের থ্রি-হুইলারে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ইউসুফ আলীর মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত থ্রি হুইলার চালক রুহুল আমিন (৩২), মোনায়ার হোসেন (৫৬) ও সোহবার হোসেনকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ছয়টা ১৫ মিনিটে থ্রি হুইলার চালক রুহুল আমিনের মৃত্যু হয়।

জরুরী বিভাগের ডাক্তার জসীম উদ্দীন জানান, আহত দুইজনের অবস্থা গুরুতর। তাদের সার্জারি ওয়ার্ডে প্রেরণ করা হয়েছে।

একই স্থানে চলতি মাসের ৪ তারিখ বাস উল্টে খাদে পড়ে। এই ঘটনায় প্রায় ২০ জন আহত হয়েছিলেন।
আহতদের মধ্যে তিনজন যশোর সদর হাসপাতালে ভর্তি হয়েছে। তার হলেন, যশোর শহরের চুরিপট্টি এলাকার মৃত বসির আহমেদের ছেলে হাসিবুর রহমান (২৩), সাতক্ষিরার আশাশুনী উপজেলার লাস্করি খাজুরা গ্রামের অভয়া চন্দ্র মিস্ত্রির ছেলে নিরাপদো মিস্ত্রি (৬৮) ও তার স্ত্রী কবিতা (৫৫)।

এর আগে ২৪ নভেম্বর বুধবার মোটরসাইকেল ও বাসের সংঘর্ষে আল আমিন নামের এক যুবকের মৃত্যু হয়। আল আমিন চৌগাছা উপজেলার চাঁনপুর গ্রামের খোকনের ছেলে।

আল-আমিন মোটরসাইকেল চালিয়ে বারীনগর বাজার থেকে চুড়ামনকাটির দিকে আসছিলেন। পথিমধ্যে কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সামনে আসলে বিপরীত মুখি একটি বাসের সাথে ধাক্কা লাগে। এসময় তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে যায়। তবে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ