,

শিরোনাম
রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু  কুড়িগ্রামে বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ঠ মানুষ লক্ষ্মীপুরে অর্থ আত্নসাতের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে র‌্যাব-১০ এর পৃথক অভিযানে ঢাকার কেরানীগঞ্জ ও শ্যামপুর এলাকা থেকে ০৭ জন ছিনতাইকারী আটক। সারাদেশে শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন বন্যায় যারা ক্ষতিগ্রস্থ হয়েছেন তাদের ঘর তৈরি করে দেয়া হবে : পরিকল্পনা মন্ত্রী কঠোর শাস্তিতে বাইক এবং দুর্নীতিমুক্ত টিকেটিং দাবি বন্যাদুর্গত বানবাসি ক্ষতিগ্রস্ত এক সাংবাদিকে ১মাসের খাদ্য সামগ্রী সহ নগদ অর্থ সহায়তা প্রদান করোনায় একদিনে ১২ জনের মৃত্যু, শনাক্তের হার ১৬.৫১ শতাংশ গোদাগাড়ীর ৩ মাদক সম্রাট সিরাজগঞ্জে ২ কেজি ৩৩০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার

একদিনে আরো ৫৬ মৃত্যু, শনাক্ত ২৬৩৯

ডিটেকটিভ ডেস্কঃঃ

করোনাভাইরাস সংক্রমণে সর্বশেষ ২৪ ঘণ্টায় (সোমবার সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত) দেশে ৫৬ জনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন রোগী শনাক্ত হয়েছে ২ হাজার ৬৩৯ জন। আগের দিনের তুলনায় করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে।

আজ মঙ্গলবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। আগের ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছিল ৬৫ জনের। নতুন রোগী শনাক্ত হয়েছিল ২ হাজার ৭১০ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে জানানো হয়, সব মিলিয়ে দেশে এখন পর্যন্ত করোনায় সংক্রমিত শনাক্ত রোগীর সংখ্যা ১৫ লাখ ১৯ হাজার ৮০৫। মোট মৃত্যু হয়েছে ২৬ হাজার ৬৮৪ জনের। আর করোনায় আক্রান্ত হওয়ার পর এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ১৪ লাখ ৬০ হাজার ৭৫৪ জন। সর্বশেষ ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫ হাজার ৫৬৭ জন।

গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা হয়েছে ২৭ হাজার ২৩৩ জনের। পরীক্ষার বিপরীতে রোগী শনাক্তের হার দাঁড়িয়েছে ৯ দশমিক ৬৯ শতাংশ। আগের দিন শনাক্তের হার ছিল ৯ দশমিক ৮২ শতাংশ।

২০১৯ সালের ডিসেম্বরে চীনের উহানে প্রথম করোনাভাইরাসের সংক্রমণ দেখা দেয়। কয়েক মাসের মধ্যে এ ভাইরাস বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ে। বাংলাদেশে প্রথম করোনার সংক্রমণ শনাক্ত হয় গত বছরের ৮ মার্চ। এরপর বিভিন্ন সময়ে সংক্রমণ কম-বেশি হলেও গত জুন থেকে করোনার ডেলটা ধরনের দাপটে সংক্রমণ ও মৃত্যু বাড়ে।

//ইয়াসিন//

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ