,

শিরোনাম
রাজধানীর কোতয়ালী এলাকা হতে নবাবগঞ্জের চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই হত্যা মামলার প্রধান আসামী জাহাঙ্গীর কবিরাজ’কে গ্রেফতার করেছে র‌্যাব। রাজধানীর যাত্রাবাড়ী এলাকা হতে ২২ কেজি গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব; মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ি জব্দ। শৈলকুপায় চুলার আগুনে পুড়ে ছাই ৮টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৭০ লাখ টাকা বেনাপোল ইমিগ্রেশনে পাসপোর্ট যাত্রীর বায়ু পথে স্বর্ণবার উদ্ধার। আটক ২ পাসপোর্ট যাত্রী। আদমদীঘিতে দুর্বৃত্তদের হামলার শিকার ছাত্রলীগ নেতা শাহীন সুষ্ঠু তদন্ত চায়; জানতে চায় হামলাকারী কারা? কুড়িগ্রামে চ্যানেল টুয়েন্টিফোরের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত লালমোহন উপজেলার, কালমা ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল প্রার্থীদের নিয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত। অন্যের বউ ভাগিয়ে বিয়ে করা আলোচিত সেই মোজাফফর ধর্ষণের চেষ্টা মামলায় গ্রেফতার জাতীয় কবির ১২৩তম জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ রাণীনগরে ফুটবল টুর্নামেন্টে পারইল ইউপি দল বিজয়ী
এই সিইসি সাপের চেয়েও ভয়ংকর : মোমিন মেহেদী

এই সিইসি সাপের চেয়েও ভয়ংকর : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নিয়োগের পর থেকে ক্রমশ স্বেচ্ছাচারিতা আর ধীরে ধীরে খোলশ বদলানোর মধ্য দিয়ে প্রমাণিত হচ্ছে যে, অতিতের সকল সিইসিকে ছাড়িয়ে এই সিইসি সাপের চেয়েও ভয়ংকর। অনেকটা এনাকোন্ডার মত সর্বশেষে সবাইকে গ্রাস করাই যেন সিইসির প্রথম ও প্রধান কাজ।
‘ইভিএম-এর চেয়েও জরুরী নিরপেক্ষতা’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন।  ১২ মে সকাল ১০ টায় দলীয় কার্যালয়ে নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি আরো বলেন, নির্মম বাস্তবতার দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। সমাজে যারা সহিংসতার রাজনীতি-অর্থনীতি ছড়াচ্ছে, তাদের চেয়েও ভয়ংকর সিইসি সকল রাজনৈতিক দল ও নেতাদের মাঝে জঘণ্য পরিকল্পনার মধ্য দিয়ে অবিরাম সহিংতার বীজ বপন করছে। তাকে এখনই না সরালে ভবিষ্যতে ভয়ংকর খেসারত দিতে হবে বাংলাদেশের সাধারণ মানুষকে। অতএব, বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে অন্যায়-অপরাধ-দুর্নীতি প্রতিহত করার পাশাপাশি সিইসিকেও প্রতিহত করতে হবে। সভায় প্রেসিডিয়াম মেম্বার ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী প্রমুখ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, ২০১২ সালের ৩০ ডিসেম্বর রেডর‌্যালীর মধ্য দিয়ে জাতীয় প্রেসক্লাব থেকে আত্মপ্রকাশ করে নতুনধারা বাংলাদেশ এনডিবি এবং ২০১৭ সালের ৩১ ডিসেম্বর সকল শর্ত পূরণ করে নির্বাচন কমিশনে নিবন্ধনের আবেদন করেন নতুনধারার রাজনীতির প্রবর্তক কলামিস্ট মোমিন মেহেদীসহ অন্যান্য নেতৃবৃন্দ। আগ্রহী যে কোন ব্যক্তি চাইলেই নতুনধারা বাংলাদেশ এনডিবির ৩৩ তোপখানা রোডস্থ চেয়ারম্যান-এর কার্যালয়ে অথবা ফেসবুকে  Natun Dhara Bangladesh NDB পেইজের ইনবক্সে অথবা ধারার চেয়ারম্যান Momin Mahadi ভেরিফায়েড পেইজের ইনবক্সে নাম-ঠিকানা-বয়স ও জাতীয় পরিচয়পত্র নম্বর লিখে সদস্য হতে পারবেন।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ