October 20, 2021, 3:10 am

শিরোনাম :
দিনাজপুরে যুবলীগ নেতার বিরুদ্ধে ৩৫ কোটির মানি লন্ডারিং মামলা জগন্নাথপুরে সস্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা ভোলায় স্বাস্থ্যসেবার মান উন্নয়নের লক্ষ্যে আভাস এর কনসালটেশন ওয়ার্কশপ অনুষ্ঠিত বেনাপোল স্থলপথে পাসপোর্ট যাত্রীদের যাতায়াত বৃদ্ধি লালপুরে ৪কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক পীরগঞ্জে হিন্দু পল্লীতে হামলার ঘটনা পুর্ব পরিকল্পিত ছিল না নেত্রকোনায় সম্প্রীতি সমাবেশ ও বিক্ষোভ মিছিল বেনাপোল- ঢাকা এক্সপ্রেস এখনও বন্ধ রংপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ইসলামপুরে যথাযথ মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত শীতলা মূর্তির গলা কাটলো দুর্বৃত্তরা পীরগঞ্জে ১৭ জেলের ঘরবাড়ি আগুনে ভস্মীভুত অর্ধশতাধিক বাড়ী বেনাপোলের গোগা সীমান্তে পিস্তল-গুলি ও মাদক উদ্ধার মৌলভীবাজারের কমলগঞ্জ ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু ঝিনাইদহে আত্মহত্যা প্রতিরোধে সচেতনতামুলক নাটক ‘অপমৃত্যু’ পরিবেশিত সুবর্ণচরে মাছের সাথে শক্রতা! রাজশাহী জেলার শ্রেষ্ঠ ওসি তৌহিদুল ইসলাম ঝিকরগাছায় ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট ৬০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা আটপাড়ায় পূর্ব শত্রুতার জেরে দোকানঘর ভাংচুর ও লুটপাট জগন্নাথপুরে মাকে পেটালো বড় ছেলে, প্রতিবাদ করায় ছোট ছেলে বাড়ি ছাড়া

ইসলামপুর গাইবান্ধা ইউনিয়নে যত্ন প্রকল্পের নগদ অর্থ বিতরণ

Spread the love

লিয়াকত হোসাইন লায়ন,ইসলামপুর(জামালপুর) প্রতিনিধিঃঃ

 

জামালপুরের ইসলামপুর গাইবান্ধা ইউনিয়নের ১হাজার ২৯৪জন হতদরিদ্র পরিবারের অন্ত:সত্বা নারী ও ৬০মাস বয়সী শিশুদের আইএসপিপি-যত্ন প্রকল্পের নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
সোমবার গাইবান্ধা ইউনিয়নের মরাকান্দি নছিমুন্নেছা দাখিল মাদ্রাসা মাঠে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও গাইবান্ধা ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী।

এসময় পোস্ট অফিস ও ইনকাম সাপোর্ট প্রোগ্রাম ফর দ্যা পুওরেস্ট(আইএসপিপি)-যত্ন প্রকল্পের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনে বিশিষ্ট সমাজ সেবক চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী বলেন, নৌকা প্রতীকে ভোট দিলে দেশের উন্নয়ন হয়, আজকে অন্ত:সত্বা নারী ও ৬০মাস বয়সী শিশুদের যে যে নগদ অর্থ সহায়তা দেওয়া হচ্ছে এটি মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি তথা আওয়ামীলীগের উন্নয়নের ফসল। তাই আগামীতে যেকোন নির্বাচন আসলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাই আওয়ামীলীগের প্রতীক, জনত্রেী শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় ভোট দিবেন। যাতে জননেত্রী শেখ হাসিনা আবারও আপনাদের সেবা করতে পারে।
জানা গেছে, স্থানীয় সরকার বিভাগ,স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় বাস্তবায়নে গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার,বিশ^ ব্যাংক যৌথ অর্থায়নে যতœ প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে। এই প্রকল্পের মূল উদ্দেশ্য হচ্ছে, সুনির্দিষ্ট সেবা গ্রহনের বিপরীতে নগদ অর্থ প্রদানের মাধ্যমে শিশুদের পুষ্টি ও মনোদৈহিক বিকাশ সাধন।

এই প্রকল্পের আওতায় গাইবান্ধা ইউনিয়নসহ ইসলামপুর উপজেলায় ১২টি ইউনিয়নের উপকারভোগীর সংখ্যা হচ্ছে ১৪হাজার ৯৭৬ জন। ৬মাসের বরাদ্ধ রয়েছে দশ কোটি তিরাশি লক্ষ তেইশ হাজার পাঁচ শত টাকা।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ