December 6, 2021, 5:54 pm

শিরোনাম :
যশোরে সবজি চাষিদের ব্যাপক ক্ষতি হাফ ভাড়া ও নিরাপদ সড়কের দাবিতে বৃষ্টি ভিজেই শিক্ষার্থীদের মানববন্ধন যশোরে সর্বোচ্চ ৮৪ মিলিমিটার বৃষ্টিপাতের রেকর্ড যুক্তরাষ্ট্রে শেখ ফজলুল হক মণি’র জন্মদিন পালিত কুয়াকাটা পৌরসভার সাফাই গেয়ে সংবাদ সম্মেলন জৈন্তাপুরে স্কুল ছাত্রের উপর চোরাকারবারীদের আক্রমন নীলফামারীর জঙ্গি আস্তানা থেকে ৫ জন আটক বোরহানউদ্দিনে নৌকার প্রার্থীর সমর্থক ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের সংঘর্ষের অভিযোগ আহত ১ চৌগাছায় ট্রাফিক পুলিশ কতৃক ৫৪ মোটরসাইকেল জব্দ গোপালগঞ্জের মুকসুদপুরে অটোরিকশার ওড়না পেচিয়ে প্রান গেল স্কুলশিক্ষিকা শুক্লা রানী সেন বাণীগ্রাম ইউপিতে প্রার্থী হচ্ছেন ক্ষুব্ধ আব্দুল কাদির! নবাবগঞ্জে পায়ের রগ কেটে যুবককে হত্যা দিনাজপুরে মানি লন্ডারিং আইনের মামলায় যুবলীগের সাবেক নেতা কারাগারে সিরাজগঞ্জের মুক্তিযোদ্ধা দিবস বাস্তবায়ন কমিটি উদ্যোগে ১লা ডিসেম্বর মুক্তিযোদ্ধা দিবস পালন হবিগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়নে শান্তিপূর্ণ নির্বাচন ॥ ৪টি নৌকা এবং ৪টিতে স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীর জয়। রাজধানীর শ্যামপুর এলাকা হতে ০৮ কেজি গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের (আইডিইবি) ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। প্রান্তিক শিশুদের মানসম্পন্ন শিক্ষায় ৩ কোটি ৪৭ লাখ ডলার অনুদান দিয়েছে ইউনিসেফ। এমপিওভুক্তির যোগ্য সরকারি স্বীকৃতিপ্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠানের সংখ্যা সাড়ে আট হাজার।

ইউপি সদস্য হত্যাকারী আরিফ’কে গ্রেফতার

Spread the love
গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ সদস্য, লক্ষ্মীপুর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক আবদুর রউফ মিয়াকে(৪২) পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত আরিফ মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব।
র‌্যাব-১৩ সূত্র জানায়, শনিবার, ১৩ নভেম্বর রাতে পঞ্চগড় থেকে অভিযুক্ত আরিফ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে তাকে দিনাজপুরে হেফাজতে রাখা হয়েছে। রোববার এ বিষয়ে বিস্তারিত জানাবে র‌্যাব। গ্রেফতার আরিফ মিয়া লক্ষ্মীপুর ইউনিয়নের মাগুড়াকুটি গ্রামের হায়দার মিয়ার ছেলে। ঘটনার পর থেকেই তিনি পলাতক ছিলেন। গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে রুহুল আমিন নামের এক ব্যক্তির সঙ্গে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন আব্দুর রউফ মাস্টার। পথে বামুনিরপাড়া এলাকায় গোবিন্দরপুর মসজিদ সংলগ্ন সড়কে একটি ব্রিজের সংস্কার কাজ চলায় তিনি মোটরসাইকেল থেকে নেমে হেঁটে ওই স্থান পার হচ্ছিলেন। এসময় কয়েকজন দুবৃর্ত্ত আবদুর রউফের পথ রোধ করে তাঁকে অতর্কিতভাবে লোহার রড দিয়ে এলোপাথাড়ি আঘাত করে। আবদুর রউফের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিলে রাত ১১টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের স্বজনরা বলছেন, রউফের উপর হামলাকারী যুবকের নাম আরিফ।
এঘটনার পর শুক্রবার রাতেই উত্তেজিত জনতা আরিফ মিয়ার বাড়িতে আগুন ধরিয়ে দেয়। পরে গাইবান্ধা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আরিফের আস্তানা হিসেবে পরিচিত স্থানীয় একটি ক্লাবঘরও গুড়িয়ে দেয় বিক্ষুব্ধ এলাকাবাসী। হত্যার ঘটনার প্রতিবাদে শনিবার,১৩ নভেম্বর সকাল থেকে কয়েক হাজার শোকার্ত মানুষ গাইবান্ধা-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখে। লক্ষ্মীপুর স্কুল অ্যান্ড কলেজের সামনের সড়কে গাছের গুড়ি ও টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন শিক্ষাপ্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থীরা। তারা বুকে কালোব্যাজ লাগিয়ে হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি সম্বলিত ব্যানার-ফেস্টুন সহ বিক্ষোভ মিছিল করেন। সকাল থেকে দোকানপাট-বাজার বন্ধ রেখে বিক্ষোভে অংশ নেন স্থানীয় ব্যবসায়িরাসহ এলাকাবাসী। দুপুরে হত্যাকারীদের গ্রেপ্তার ও হত্যাকান্ডের বিচার দাবিতে লক্ষ্মীপুর স্কুল অ্যান্ড কলেজের সামনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এতে শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকাবাসী অংশ নেন। থমথমে অবস্থার মধ্যেই শনিবার দুপুর পৌনে ২টার দিকে শতাধিক পুলিশের উপস্থিতি থাকা সত্ত্বেও স্থানীয় বিক্ষুব্ধ লোকজন প্রধান সন্দেহভাজন আরিফ ও তার স্বজনদের বাড়িতে আবারও আগুন দেয়।
শাকির হায়দার
Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ