May 19, 2022, 3:22 am

আলীকদম পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

আলীকদম পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

বান্দরবানের আলীকদম উপজেলায় পানিতে ডুবে মারুফা জান্নাত (৭) ও মাহফুজা জান্নাত (৪) নামে ২ বোনের মৃত্যু হয়েছে। শনিবার (১৪ মে) সকালে আলিকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত দুই বোন ২ নং চৈক্ষ্যং ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সিরাজ কার্বারী পাড়া নিবাসী মোহাম্মদ উল্লাহের মেয়ে।

স্থানীয়দের ওসি জানান, শুক্রবার (১৩ মে) বিকেল ৬টার দিকে ওই দুই জনের বড় বোন মাহমুদা জান্নাত (১১) পাশের রিংওয়েল হতে পানি সংগ্রহ করতে যায়। বাড়িতে তাদের বাবা-মা না থাকায় ওই দুই বোন তাদের বড় বোনকে খুঁজতে পুকুর পাড়ে যায়। পরবর্তীতে তাদের বড় বোন বাড়ি এসে ওই দুই জনকে খোঁজাখুজি করে কিন্তু তাদেরকে কোথাও পাওয়া যায়নি। পরবর্তীতে রাত ১২টার সময় পাশের পুকুর হতে একজনের লাশ ও ভোরে ২য় জনের লাশ উদ্ধার করে স্বজনরা।

ওসি আরও জানান, দুই বোনের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মৃত্যু নিয়ে কারোর অভিযোগ নেই, তাই মামলা করা হয়নি। পরবর্তীতে কোনো অভিযোগ পেলে আইগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

চৈক্ষ্যং ইউনিয়নের চেয়ারম্যান জয়নাল আবেদীন জানান, কৃষক মোহাম্মদ উল্লাহ এর দুই মেয়ে পাশের পুকুরে ডুবে মারা গেছে। তার কারোর বিরুদ্ধে কোনো অভিযোগ না থাকায় সকাল ১০টায় জানাজা শেষে দুই শিশুর লাশ দাফন করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ