January 29, 2022, 2:03 pm

শিরোনাম :
আরজেএফ’র উদ্যোগে বিশ্ব তথ্য সুরক্ষা দিবস পালিত নাভারণ-সাতক্ষীরা সড়কের প্রাইভেট কার দুর্ঘটনা জৈন্তাপুরে ‘‘স্মৃতির পিঞ্জরে’’ বই এর মোড়ক উম্মোচন। ঝিকরগাছার ছুটিপুর বাজারে জোরপূর্বক দোকান ঘর ভেঙে রাস্তা বের করার চেষ্টা হবিগঞ্জ সদরের ভুয়া এক্সরে রিপোর্ট ও সার্টিফিকেট তৈরির মূল কারিগর শফিক গ্রেপ্তার ময়মনসিংহে ৩ যুবকের নির্যাতনকারীদের গ্রেফতার করেছে পুলিশ চিলমারীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ ও আহত ১০ জন গোয়াইনঘাটের ১০নং পশ্চিম আলীরগাঁও ইউনিয়নে আলোচনা সভা কুড়িগ্রামে শিক্ষা প্রতিষ্ঠানের জায়গা বেদখলে থাকায় উন্নয়ন বঞ্চিত হচ্ছে শিক্ষার্থীরা কুড়িগ্রামে সর্বনিম্ন তাপমাত্রা ৬ দশমিক ১ডিগ্রী সেলসিয়াস রাজাপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ১ বাইক আরোহী নিহত,আহত দুই রাজশাহীতে২কেজি গাঁজা ও ৭১লাখ টাকার হেরোইনসহ গ্রেফতার ৪ হবিগঞ্জ শহরে চোরাই মোটর সাইকেলসহ জনতার হাতে পুলিশ সদস্য আটক বরিশালের বাবুগঞ্জে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় নৌকাডুবি, জেলে নিখোঁজ। ভারতে করোনা নেগেটিভ, হিলি চেকপোস্টে পজিটিভ সরকার সব সময় ভুল পথে হাটে-ডা. জাফরুল্লাহ চৌধুরী সাবরীনা রহমান বাঁধনের একুশে বইমেলায় “কমলো মেঘেদের ওজন নবাগত ইউএনও’র সাথে তারাগঞ্জ উপজেলা প্রেসক্লাব সাংবাদিকদের মতবিনিময় সভা মোংলায় নেই কোন সচেতনতা, ৬ দিনে শনাক্ত ৩৩ জন কবর থেকে কঙ্কাল চুরির সংবাদে স্থানীয়দের ভিড়

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন গোলাম সারোয়ার কবির

Spread the love

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন গোলাম সারোয়ার কবির

আরিফুর রহমান, ঢাকা থেকে


আগামী একাদশ জাতীয় নির্বাচনের প্রস্তুতি নিয়ে রেখেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। নির্বাচন নির্ধারিত সময়ের কয়েকমাস আগেই হতে পারে বলে দলটির হাইকমান্ড নিশ্চিতও করেছেন। আগামী নির্বাচনে জয়ী হতে আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি নিয়ে কাজ শুরু করা হয়েছে। এর ধারাবাহিকতায় মুন্সিগঞ্জ (১) আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ঢাকা মহানগর দক্ষিনের সাবেক সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার কবির । সকাল থেকে রাত অবধি শিডিউল ভিত্তিক প্রচারণা, গণসংযোগে প্রতিটি ঘরে ঘরে গিয়ে সাধারণ মানুষের কাছে পৌছে দিচ্ছে আওয়ামীলীগের বিগতদিনের উন্নয়নের দৃশ্য। এমনকি এলাকায় রয়েছে ব্যাপক জনপ্রিয়তা কবিরের । উল্লেখ্য আওয়ামী লীগের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, দলের বর্তমান সংসদের কমপক্ষে ৮০ জন সদস্য মনোনয়ন লাভে ব্যর্থ হতে পারেন। আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় নির্বাচনকে সামনে রেখে যে দ্বিতীয় পর্যায়ের মাঠ জরিপ শুরু করেছেন, সেখানে বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিবেদনে হেভিওয়েট প্রার্থীসহ শতাধিক জনের নামে নানা অভিযোগ উঠে আসছে। যারা আগামী নির্বাচনে মনোনয়ন থেকে বঞ্চিত হতে পারেন তাদের মধ্যে অনেকেই বয়সের কারণে বাদ পড়বেন। এছাড়া অনেকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে। তৃণমূল বিচ্ছিন্নতা এবং বিনাভোটে এমপি হয়েও নিজের অবস্থান তৈরি করতে না পারা অনেক এমপিই বাদ পড়ার তালিকাতে আছেন। আর এ তালিকায় বাদ পড়তে পারেন সুকুমার রঞ্জন ঘোষ (মুন্সিগঞ্জ-১) তারই স্থলাভিষিক্ত আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপক সম্ভাবনা গোলাম সারোয়ার কবিরের।
এ সম্পর্কে নাম প্রকাশে অনিচ্ছুক এক আওয়মীলীগের নেতা বলেন, কবির দলের জন্য বিএনপি জামায়াতের হাতে ব্যাপক নির‍্যাতনের শিকার এবং দলের জন্য অনেক ত্যাগ শিকার করেছেন। তাছাড়া নেত্রী তরুনদের ব্যাপক পছন্দ করেন। সে হিসাবে গোলাম সারোয়ার কবির মনোনয়ন পাওয়ার সম্ভাবনাই বেশি।
এ সম্পর্কে গোলাম সারোয়ার কবির বলেন, দলের হাইকমান্ড আমাকে যে দায়িত্ব দিবে আমি তা পালন করব। যদি জনগন আমাকে চায়, নেত্রী আমাকে দায়িত্ব দিবে জনগনকে সেবা করার ।

Facebook Comments Box
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ